সিলেটেও নৌকার বিজয় হবে : হানিফ
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ১৯:৫৬
সিলেটেও নৌকার বিজয় হবে : হানিফ
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের প্রতি নৌকার জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।


খুলনা এবং গাজীপুরের মতো সিলেটেও নৌকার বিজয় হবে বলে আশাবাদ ব্যক্ত করে হানিফ বলেন, সিটি নির্বাচনকে কেন্দ্র করে সিলেটে উৎসবের আমেজ দেখা দিয়েছে। গত সিটি নির্বাচনে সিলেটে যে, পরিস্থিতি ছিল এবার তা নেই। ওই নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছিল। এবার সিলেটের মানুষ পরিবর্তন চায়। মর্যাদার এই চেয়ারে আর কোনও দুর্নীতিবাজ ব্যক্তিকে দেখতে চায় না সিলেটের মানুষ।


বুধবার সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ ময়ুরকুঞ্জ কনভেনশন সেন্টারে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, সিলেটের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী যে কাজ করেছেন সেটি সরকারের উন্নয়ন কাজ। এটা তার ব্যক্তিগত কোনো কাজ নয়। এই সিলেটের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। তাই এই সিলেটে উন্নয়নও বেশি হয়। কিন্তু সাবেক মেয়র আরিফ প্রচার করছেন এই সিলেটের উন্নয়ন নাকি তিনি নিজেই করেছেন। অথচ সরকারের দেয়া টাকায় উন্নয়ন না করে সাবেক মেয়র ইচ্ছামতো লুটপাট করেছেন।


এ ছাড়া সভায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, উপজেলা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও আহবায়ক-যুগ্ম আহ্বায়ক এবং অঙ্গসহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক ও আহ্বায়ক-যুগ্ম আহ্বায়কবৃন্দ ছিলেন।


বিবার্তা/ফয়সাল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com