শিরোনাম
তিন সিটি নির্বাচনে মনোনয়নপত্র বিক্রি করছে বিএনপি
প্রকাশ : ২০ জুন ২০১৮, ১৩:২৫
তিন সিটি নির্বাচনে মনোনয়নপত্র বিক্রি করছে বিএনপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে বিএনপি। বুধবার সকাল ১০টা থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হয় এবং চলবে বিকেল ৪টা পর্যন্ত।


রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয়নপত্র বিক্রি হচ্ছে।


সিলেটের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী সকাল সাড়ে ১০টায় মনোনয়নপত্র কেনেন। পরে রাজশাহীর বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের পক্ষে মনোনয়নপত্র কেনেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার।


এ সময় মনোনয়নপ্রত্যাশীদের হাতে মনোনয়নপত্র তুলে দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


এরপর সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তাদের সমর্থক আহসানুল হক কাওসার।


তিন সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন ফরমের মূল্য ১০ হাজার টাকা এবং কাল বৃহস্পতিবার ২৫ হাজার টাকা অফেরতযোগ্য জামানতসহ মনোনয়নপত্র নয়াপল্টন কার্যালয়ে জমা দিতে হবে।


এই তিন সিটি নির্বাচনে ধানের শীষ প্রতীক পেতে মনোনয়পত্র সংগ্রহ করেছেন বর্তমান তিন মেয়রসহ ১১ জন। সিলেট, রাজশাহী ও বরিশালের বর্তমান মেয়ররা সবাই বিএনপির।


মনোনয়ন ফরম সংগ্রহের পর এক সংবাদ ব্রিফিংয়ে রিজভী বলেন, সিটি নির্বাচনকে নিয়ে সরকার কী করছে -সেটা গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দেখার পরে আমরা সিলেট, রাজশাহী ও বরিশালের নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত নেব। তবে প্রাথমিক প্রক্রিয়া হিসেবে আমরা মনোনয়ন ফরম বিক্রি, জমাদান ও সাক্ষাৎকারের কাজগুলো সম্পন্ন করে রাখব।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com