নির্বাচন বানচালের জন্য বিএনপি এমন কোনো ষড়যন্ত্র নেই যা করেনি: আব্দুর রাজ্জাক
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪, ১৭:৫৮
নির্বাচন বানচালের জন্য বিএনপি এমন কোনো ষড়যন্ত্র নেই যা  করেনি: আব্দুর রাজ্জাক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় নির্বাচনকে বানচাল করার জন্য এমন কোনো ষড়যন্ত্র নেই যা বিএনপি করেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভপতিমণ্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক। তিনি বলেছেন, ‘তাদের (বিএনপি) ষড়যন্ত্র মোকাবেলা করে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আমাদের নেত্রী পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়েছেন। এখন বিএনপির উচিত জাতির কাছে ক্ষমা চাওয়া।


২৭ জানুয়ারি, শনিবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগে আয়োজনের রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশে তিনি এসব কথা বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো দলীয় সমাবেশ কর্মসূচি পালন করল ক্ষমতাসীন আওয়ামী লীগ।


আব্দুর রাজ্জাক বলেন, ‘আজকে বিএনপি কাদের কালো পতাকা দেখাবে। কালো পতাকা মিছিল এ দেশের জনগণ মোকাবেলা করেছে আগামীতেও করবে।


আর আপনারা (বিএনপি) বোকার মতো থাকবেন। আপনারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করেন না। ইতিহাস বিকৃতি করে আপনারা টিকে থাকতে চান। অতীতের ভুলের জন্য আপনাদের ক্ষমা চাইতে হবে।


সমাবেশে আওয়ামী লীগের সভপতিমণ্ডলীর সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, ‘আমরা বিগত দিনে অনেকবার বিএনপি-জামায়াতকে বলেছিলাম জনগণের সঙ্গে কথা বলুন। কিন্তু তারা বাংলার মানুষের সঙ্গে কথা বলেনি। আজকে বাংলার মানুষ শেখ হাসিনাকে আগামী পাঁচ বছরের জন্য দায়িত্ব দিয়েছে। শেখ হাসিনা বাংলার মানুষের জন্য কাজ করে যাবেন। আমরা আগামী পাঁচ বছরে অভীষ্ট লক্ষ্যে পৌঁছব।


যারা প্রতিহত করার চেষ্টা করবে, তাদের মাঠে নামতে দেওয়া হবে না। আপনারা সজাগ থাকবেন। আমরা বিগত দিন যে ছাড় দিয়েছি, আগামী দিনে সে ছাড় দেব না।’


এর আগে দুপুর থেকেই সমাবেশস্থলে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসতে থাকেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিকেল ৪টার মধ্যে সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। নেতাকর্মীরা দলীয় স্লোগানে সমাবেশস্থল মুখরিত করে রাখেন।


সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। সমাবেশে অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ, মাহবুবউল আলম হানিফ, হান্নান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হকসহ দলের কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com