‘সারা বিশ্ব ক্যামেরা ফিট করে রাখছে ভোটকেন্দ্রে যান কি না দেখার জন্য’
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৯
‘সারা বিশ্ব ক্যামেরা ফিট করে রাখছে ভোটকেন্দ্রে যান কি না দেখার জন্য’
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

উন্নয়ন করেছি বলে ভোট চাইতে আসিনি। আপনারা আমাকে ভালোবাসেন, আমিও আপনাদের ভালোবাসি। আপনারা ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে বলবেন আমরা বাংলাদেশের নাগরিক। গণতন্ত্র এখানে প্রতিষ্ঠা হয়েছে তা দেখাতে চাই। আর সত্যি সত্যি যদি আপনারা আমাকে ভালোবাসেন তাহলে ভোটকেন্দ্রে যেতে হবে। সারা বিশ্বের ক্যামেরা ফিট করে রাখছে আপনারা ভোটকেন্দ্রে যান কি না সেটি দেখার জন্য।


৩০ ডিসেম্বর, শনিবার দুপুরে নিজ নির্বাচনি এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবার বিনাউটি ইউনিয়নের মজলিশ বাজারে গণসংযোগ ও গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


আইনমন্ত্রী আরও বলেন, দেশে অনেক ষড়যন্ত্র চলছে, আর ষড়যন্ত্র করবেন না। ভোটকেন্দ্রে যাওয়ায় বাধা দিলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আইনে সোপর্দ করে আইনিভাবে ষড়যন্ত্রকারীদের শাস্তি দেওয়া হবে।


আইনমন্ত্রী বলেন, যারা আপনাদের টাকা লুট করে নিয়ে সাজার ভয়ে লন্ডনে পালিয়ে তিনতলা বাড়িতে থাকেন। সেই টাকা দিয়ে কিছু বিদেশি সাংবাদিক দিয়ে দেশের বিরুদ্ধে লেখান। দেশের নামে মিথ্যা কথা লেখায় যে দেশে লাশ পড়ে গেছে। কোথায় লাশ পড়েছে তাদের খুঁজে বের করতে বলেন। দেশে নাকি মানুষকে নির্যাতন করি আমরা। তাদের জিজ্ঞেস করতে হবে নির্যাতনের কি দেখেছেন। মানুষ তো নির্যাতিত হয়েছে ২২ বছর আগে। এখন বাংলার মানুষ শান্তিতে আছে।


এসময় উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভূঁইয়া বকুলসহ উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com