রাজনীতি
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহজাহান ওমরের প্রতিদ্বন্দ্বী মনির
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৯:৩৮
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহজাহান ওমরের প্রতিদ্বন্দ্বী মনির
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমরের প্রধান প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এম মনিরুজ্জামান মনির নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।


২৬ ডিসেম্বর, মঙ্গলবার বিকেল ৪টার দিকে ঝালকাঠির রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে মনির এই ঘোষণা দেন।


মনিরের সাথে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সরফরাজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সংবাদ সম্মেলনে মনিরুজ্জামান বলেন, ‘কারো চাপে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে মেনে নিয়ে নৌকার পক্ষে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। আর তাই আমি নিজে সরে দাঁড়ালাম।’


এর আগে গত ১৮ ডিসেম্বর এক সভায় শাহজাহান ওমরের পক্ষে নির্বাচনে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিল রাজাপুর উপজেলা আওয়ামী লীগ। এ আসনে ঈগল প্রতীকের প্রার্থী মনিরুজ্জামানকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার সিদ্ধান্ত হয় সভায়। এর দুই দিন পরই রাজাপুর ও কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের নেতাদের সাথে শাহজাহান ওমরের দ্বন্দ্ব নিরসনে বরিশালে তাদের নিয়ে বৈঠক করেছিলেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।


বরিশালের বৈঠকের পর আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ শাহজাহান ওমরের পক্ষে ভোট চাইতে নামেন। এর এক সপ্তাহের মধ্যে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com