রাজনীতি
বিএনপি জনগণের বিরুদ্ধে আন্দোলন করছে: আমু
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২৩, ২০:২৬
বিএনপি জনগণের বিরুদ্ধে আন্দোলন করছে: আমু
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এবারের ভোট খুবই গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলীয় জোটের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু। বিএনপির আন্দোলন জনগণের বিরুদ্ধে দাবি করে তিনি বলেন, বিএনপি আওয়ামী লীগের বিরুদ্ধে আন্দোলন করছে না, তারা জনগণের বিরুদ্ধে আন্দোলন করছে। ট্রেনে আগুন দিয়ে মানুষ পোড়াচ্ছে। আন্দোলনের নামে নাশকতা সৃষ্টি করছে। আবারো তারা আগুন সন্ত্রাস শুরু করেছে।


২২ ডিসেম্বর, শুক্রবার বেলা ১১টায় ঝালকাঠির নলছিটি উপজেলার ভৈরবপাশা বাজারে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।


আমু বলেন, বঙ্গবন্ধু যুদ্ধ করে বাংলাদেশ উপহার দিয়েছে। তার কন্যা শেখ হাসিনা আজকে আরেকটি যুদ্ধ করে গণতান্ত্রিক ও সাংবিধানিক ধারা অব্যাহত রেখেছেন। সুতরাং, অন্যান্যবারের চেয়ে এবারের ভোট খুবই গুরুত্বপূর্ণ। প্রার্থী আছে, কি নেই এটা দেখার বিষয় না। দেখার বিষয় হচ্ছে, এ দেশের মানুষ ভোট চায় কি না। ৭০ শতাংশ মানুষ ভোট দেবে, এমন পরিবেশ সৃষ্টি করতে হবে।


ভৈরবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিনের সভাপতিত্বে নির্বাচনি জনসভায় আরও বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সহসভাপতি সিদ্দিকুর রহমান, খান আরিফুর রহমান, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুন কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির ও ভৈরবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com