১০ বছর পর সাভারে স্বতন্ত্র প্রার্থী মুরাদ জংয়ের সমাবেশ, জনতার ঢল
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ১৬:৫০
১০ বছর পর সাভারে স্বতন্ত্র প্রার্থী মুরাদ জংয়ের সমাবেশ, জনতার ঢল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন সাবেক সংসদ সদস্য তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ। ঈগল প্রতীকের এই প্রার্থী ১৯ ডিসেম্বর, মঙ্গলবার সকালে রাজধানীর মিরপুর থেকে বিশাল গাড়িবহর নিয়ে সাভারের শিমুলতলায় নিজ রাজনৈতিক কার্যালয়ে যান। এ সময় সেখানে সাভার ও আশুলিয়ার হাজার হাজার নেতা-কর্মীর ঢল নামে।


আওয়ামী লীগের সাবেক প্রয়াত সংসদ সদস্য তালুকদার মোহাম্মদ আনোয়ার জংয়ের ছেলে মুরাদ জংয়ের সাভারে আসার খবরে উপজেলার বিভিন্ন স্থান থেকে পিকআপ ভ্যান, ট্রাক, মোটরসাইকেল যোগে হাজারো নেতাকর্মী সাভারের শিমুলতলা এলাকায় জড়ো হন। প্রায় দশ বছর পর সাবেক সংসদ সদস্য মুরাদ জংকে কাছে পেয়ে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।


জানা যায়, সপ্তম, অষ্টম ও নবম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ঢাকা- ১৯ আসনে নির্বাচন করেন তিনি। এর মধ্যে নবম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ। এবারের দ্বাদশ সংসদ নির্বাচনে 'ঈগল' প্রতীক বরাদ্দ পাওয়ার পর নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে শিমুলতলার বাসায় যান। পরে সেখানে তিনি জনসমাবেশ করেন।


সমাবেশে যোগ দিয়ে নেতাকর্মীদের উদ্দেশে মুরাদ জং বলেন, আমার বাবা দুইবার এই এলাকায় নৌকা প্রতীকে এমপি নির্বাচিত হয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী আমার নেত্রী শেখ হাসিনা আমাকে ভালোবেসে তিনবার নৌকার মনোনয়ন দিয়েছেন এবং ২০০৮ সালে দেশের সর্বোচ্চ ভোট দিয়ে আপনারা আমাকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছিলেন। আমি কখনো ভাবি নাই আমাকে এভাবে এখানে আসতে হবে। আমি ভেবেছিলাম আমি নৌকা নিয়েই আবার আসবো। আমি দশ বছর কোন কথা বলি নাই। দশ বছর প্রধানমন্ত্রী আমাকে বলেছিলেন ভাই তুই চুপ, তুই কোন কথা বলিস না আমি তোরটা দেখবো।


তিনি বলেন, আপা বলেছেন আমি চুপ থেকেছি আজকে ২০২৩ আমার বোন মাননীয় প্রধানমন্ত্রী যখন বলেছে ‘আসো কে জনপ্রিয় প্রমাণ করো’ তাই তো আমি এসেছি। আমি তো নৌকাতেই আছি খালি মার্কাটা ভিন্ন সেটা হলো ঈগল। এই ঈগলও শেখ হাসিনার মার্কা আপনারা যদি এই মার্কাটাকে জিতায়া দেন তাইলে ফুলের মালাটা নিয়া তো মাননীয় প্রধানমন্ত্রীর গলাতেই পরামু।


সাভারবাসীর উদ্দেশে তিনি বলেন, মুরাদ জং আছে সাভার-আশুলিয়ার প্রতিটি মানুষের হৃদয়ে। আমি আপনাদের ছেলে না? আমি আপনাগো ভাই না? প্রধানমন্ত্রী যেহেতু বলছে নির্বাচন কর। আসেন কে জনপ্রিয় সাভার-আশুলিয়াবাসী, ৭ তারিখে ঈগল মার্কায় ভোট দিয়ে তার প্রমাণ দেবেন। ঈগল কি আমার মার্কা? ঈগল আপনাদের মার্কা।


বিবার্তা/সোহেল/এসবি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com