নাশকতা মামলায় নাটোর-৪ এর সাংসদের ভাই আটক
প্রকাশ : ১৮ নভেম্বর ২০২৩, ১৬:৫৫
নাশকতা মামলায় নাটোর-৪ এর সাংসদের ভাই আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নাশকতার মামলায় নাটোর-৪ এর বর্তমান সংসদ সদস্য (নৌকা প্রতীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত) ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর চাচাতো ভাই বড়াইগ্রাম উপজেলার ১নং জোয়াড়ি ইউনিয়ন জামায়াতে ইসলামির নায়েবে আমীর মোহাম্মদ ইব্রাহিম হোসেন পাটোয়ারী (৬০)-কে আটক করেছে পুলিশ।


১৭ নভেম্বর, শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাহিমালী হেলিপ্যাড এলাকা থেকে বড়াইগ্রাম থানা পুলিশ তাকে আটক করে।


গত ২৯ অক্টোবর বড়াইগ্রাম থানায় দায়েরকৃত এফআইআর (এফআইআর নং- ২১/২৯৯) এর ভিত্তিতে ১৭ নভেম্বর বড়াইগ্রাম থানা পুলিশ তাকে আটক করে। ১৮ নভেম্বর, শনিবার তাকে নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।


আসামিকে কোর্টে প্রেরণ সংক্রান্ত পুলিশি দরখাস্তে দেখা যায়, আসামি মোহাম্মদ ইব্রাহিম হোসেন পাটোয়ারী ২৮ এবং ২৯ অক্টোবর বিএনপি কর্তৃক সংঘটিত নাশকতার সাথে সক্রিয়ভাবে জড়িত ছিল। এবং এফআইআর-এ সন্দিগ্ধ আসামিদের মধ্যে ১নং আসামি ছিল।


বড়াইগ্রাম উপজেলার ১নং জোয়াড়ি ইউনিয়ন জামায়াতে ইসলামির নায়েবে আমীর মোহাম্মদ ইব্রাহিম হোসেন পাটোয়ারী নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত আওয়ামী লীগের প্রার্থী সিদ্দিকুর রহমান পাটোয়ারীর ভাই।


উল্লেখ্য, সিদ্দিকুর রহমান পাটোয়ারী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক। তিনি দুইবার বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তার সঙ্গে দলীয় মনোনয়ন লাভের জন্য আওয়ামী লীগের আরও ১৬ জন নেতা প্রতিদ্বন্দ্বিতা করেন। শেষ পর্যন্ত তিনি আওয়ামী লীগ থেকে মনোনয়ন লাভ করেন।


বিবার্তা/এমজে/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com