বিএনপির অবৈধ অবরোধ দেশের জনগণ মানে না: সানজিদা খানম
প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩, ১৫:১০
বিএনপির অবৈধ অবরোধ দেশের জনগণ মানে না: সানজিদা খানম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানম বলেছেন, বিএনপি নির্বাচনে বিশ্বাস করে না তাই বানচাল করতে চায়। আগামী নির্বাচন বানচালের জন্য তারা অবৈধ অবরোধ দিয়েছে। দেশের জনগণ এই অবরোধ মানে না।


১৫ নভেম্বর, বুধবার সকালে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে শ্যামপুর-কদমতলী (নির্বাচনী এলাকা ঢাকা-৪) থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত উন্নয়ন প্রচারণা ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মিছিলপূর্ব সমাবেশে সানজিদা খানম বলেন, আজ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হবে। আমরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে থাকবো। বিএনপি-জামায়াত অপশক্তিকে কোনো সন্ত্রাস বা নৈরাজ্য করতে দেয়া হবে না। যদি কেউ নৈরাজ্য করতে আসে আমরা কঠিন হাতে প্রতিহত করবো।


তিনি বলেন, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী জানমালের নিরাপত্তা দেয়ার জন্য তাদের দায়িত্ব পালন করছেন। একজন নাগরিক হিসেবে, আওয়ামী লীগের কর্মী হিসেবে বিএনপি-জামায়াত অপশক্তির বিরুদ্ধে আমরা মাঠে ছিলাম, মাঠে আছি- মাঠেই থাকবো।


সাবেক এই সংসদ সদস্য বলেন, আমাদের টার্গেট নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় নিয়ে আসা। কারণ জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের পথে দেশকে অনেকটা এগিয়ে নিয়ে গেছে। সারা বাংলাদেশে অসমাপ্ত উন্নয়ন কর্মকাণ্ড সমাপ্ত করার জন্য আওয়ামী লীগ ক্ষমতায় আসা দরকার।


সানজিদা খানম বলেন, ঢাকা-৪ আসনে বিগত ১০ বছর সাধারণ মানুষ নৌকায় ভোট দিতে পারে নাই। ব্যালটে নৌকা থাকে না বলে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সাধারণ জনগণ ভোট কেন্দ্রে আসতে চায় না, প্রত্যাশা আগামী নির্বাচনে তারা নৌকা প্রতীকে ভোট দিতে পারবে।


এসময় উপস্থিত ছিলেন কদমতলী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৫২নং ওয়ার্ড কাউন্সিলর মো. রুহুল আমীন, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাসিনা আলম, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগ সভাপতি জাকির হোসেন, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এম এ ফারুক প্রিন্স, ৫১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকন, কদমতলী থানা আওয়ামী লীগের সদস্য মাহবুব মোর্শেদ, দেওয়ান মাহবুব, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা নান্নু, ৫২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান, ৫৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি কামাল হোসেন, ৫৮নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক তোয়াছিন আহমদ মান্না, কদমতলী থানা ছাত্রলীগ সভাপতি আনোয়ার হোসেন, শ্যামপুর থানা ছাত্রলীগের সভাপতি রেদওয়ান কাদির মীম, যুবলীগ নেতা কাওছার হাওলাদার, মোতালেব হোসেন, মাসুম, শ্যামপুর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাকিল, কদমতলী থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোমেনা মতিন, সাধারণ সম্পাদক নূরজাহান, স্বেচ্ছাসেবক লীগ নেতা খোকন মাতবর, পারভেজ ও ইব্রাহিমসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/সোহেল/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com