নেতাকর্মীদের শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দেয়া থেকে বিরত থাকার নির্দেশ আওয়ামী লীগের
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ২২:১৬
নেতাকর্মীদের শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দেয়া থেকে বিরত থাকার নির্দেশ আওয়ামী লীগের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দেয়া থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


৯ নভেম্বর, বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে শেষে সাংবাদিকদের ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এসময় ওবায়দুল কাদের বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতকে নিয়ে শিষ্টাচার বহির্ভূত, অশোভন, আক্রমণাত্মক যে বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয়েছে তা আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের দৃষ্টিগোচরে এসেছে। এজন্য চট্টগ্রাম বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়কের বিরুদ্ধে ডিসিপ্লিনারি দলীয়ভাবে নেয়া হবে। এধরণের শিষ্টাচারবহির্ভূত আচরণ করা মোটেও উচিত নয়। এ ব্যাপারে নেত্রী সবাইকে সতর্ক করে দিতে বলেছেন।


কাদের বলেন, কোনো সম্মানিত ব্যক্তি তিনি কূটনীতিক হোন, যেই হোন আচরণ শিষ্টাচার বহির্ভূত হতে পারে না। সবারই মর্যাদা আছে। এধরণের বক্তব্য থেকে সকল পর্যায়ের নেতাকর্মীদের বিরত থাকার নির্দেশ দেয়া হয়েছে।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com