চিথলিয়ায় শান্তি ও উন্নয়ন সমাবেশ
এমপি না হয়েও এলাকার উন্নয়নে কাজ করেছি- আলাউদ্দিন নাসিম
প্রকাশ : ০৭ নভেম্বর ২০২৩, ১৩:২৪
এমপি না হয়েও এলাকার উন্নয়নে কাজ করেছি- আলাউদ্দিন নাসিম
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এলাকার মানুষ সবসময় চাইলেও দীর্ঘ রাজনৈতিক জীবনে কখনও এমপি হওয়ার স্বপ্ন ছিল না। এমপি না হয়েও জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক সকল উন্নয়নে আমার এলাকাকেও সম্পৃক্ত করার চেষ্টা করেছি। দেশের কোন এমপি প্রার্থী নির্বাচিত হওয়ার আগে তার এলাকায় এত কাজ করেনি, যা আমি করেছি।


৬ নভেম্বর, সোমবার বিকেলে পরশুরাম উপজেলার চিথশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।


জনগণের উন্নয়নে কাজ করতে ক্ষমতার চাইতে সদিচ্ছার বেশি প্রয়োজন মন্তব্য করে আলাউদ্দিন নাসিম আরও বলেন, ফেনী-১ আসন আমার জন্মস্থান। এখানকার মানুষের সুখ-দুঃখের সাথে আমার নিবিড় সম্পর্ক। সরকারি চাকরি ও রাজনীতির ব্যস্ততায় কখনও আমি আমার এলাকাকে ভুলে যাইনি। যখনই সুযোগ পেয়েছি এলাকার উন্নয়নে কাজ করেছি। আমি বিশ্বাস করি, জনসেবা করতে ক্ষমতা নয়, সদিচ্ছার প্রয়োজন।


যার নিজ এলাকার প্রতি টান থাকবে সে সর্বাবস্থায় এলাকার উন্নয়নে এগিয়ে আসবে। ফেনী-১ আসনে এমপি প্রার্থী হওয়ার প্রসঙ্গে উল্লেখ করে তিনি বলেন, আপনারা যদি মানুষের ঘরে ঘরে গিয়ে আমার সমর্থনে কাজ করেন তাহলেই আমি শেখ হাসিনর কাছে গিয়ে মনোনয়নের কথা ব্যাক্ত করব। আশাকরি আমার নেত্রীও আমাকে মনোনয়ন দেবেন।


বর্তমান সরকারের অধীনেই দেশে উন্নয়ন হয়েছে উল্লেখ করে আলাউদ্দিন নাসিম বলেন, একসময় এ এ চিথলিয়া, ধনীকুণ্ডা এলাকায় যাতায়াত ব্যবস্থা খুবই খারাপ ছিল। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার তৃণমূল পর্যায়ের উন্নয়ন কর্মকাণ্ডের কারণে এলাকার যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন হয়েছে। পরশুরামের সড়ক সকল এখন চলাচল উপযোগী। শিক্ষাখাতেও হয়েছে ব্যাপক উন্নয়ন। ইতোমধ্যে আমরা পরশুরামে অনেকগুলো মেগা প্রকল্প বাস্তবায়নে কাজ করছি। যেগুলো বাস্তবায়ন হলে এ জনপদের চিত্র পাল্টে যাবে।


তিনি আরও বলেন, ভোট দিলেও আছি, না দিলেও আপনাদের পাশে আছি। কখনো অনৈতিকভাবে এক টাকাও অর্জন করিনি। এখনও আপনাদের সাথে থেকে কাজ করতে চাই। সেজন্য আপনাদের মতামত নিতে এসেছি। আপনাদের সমর্থন পেলে ফেনী-১ আসনের জন্য প্রার্থী হবো। আমি শুধু দলীয় বুঝি না, দলমত নির্বিশেষে সকলে আমার প্রতিনিধিত্ব করবেন। আমার হয়ে আপনারাই নৌকার ভোট চাইবেন মানুষের কাছে।


এ জনপদের সাথে নিজের নিবিড় সম্পর্কের কথা উল্লেখ করে সরকারের সাবেক এ আমলা বলেন, আজ পর্যন্ত এ আসনে যে কয়জন এমপি হয়েছেন তারা এলাকার সন্তান না হওয়ায় আন্তরিক ভাবে কাজ করেননি। আমি এ জনপদের সন্তান। আমার গায়ের গন্ধ আর আপনাদের গায়ের গন্ধ এক। কারণ আমিও এই মাটিতে গড়াগড়ি করে বড় হয়েছি। আপনাদের ভালোবাসায় বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে ছাত্র রাজনীতি করেছি। পরে বাংলাদেশের সবচেয়ে প্রতিযোগিতামূলক বিসিএস পরীক্ষা পাস করে চাকরি নিয়েছি।


চিথলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ আহম্মদ খোকার সভাপতিত্বে সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চলনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বশর মজুমদার তপন, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল প্রমুখ। এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সাধারণ জনগণ সভায় উপস্থিত ছিলেন।


বিবার্তা/সাব্বির/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com