সমাবেশে হামলা হলে আওয়ামী লীগ নেতা-কর্মীরা বসে থাকবে না: কাদের
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১২:৩৯
সমাবেশে হামলা হলে আওয়ামী লীগ নেতা-কর্মীরা বসে থাকবে না: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের শান্তি সমাবেশে যদি হামলা হয় তাহলে দলের নেতা-কর্মীরা বসে থাকবে না বলে হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


২৬ অক্টোবর, বৃহস্পতিবার সকালে বনানী সেতু ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন উপলক্ষ্যে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপির কোনো সভা সমাবেশে কোনো প্রকার হামলা বা আক্রমণ আমরা কখনো করিনি। যদি তারা গায়ে পড়ে আক্রমণ করতে আসে তখন কি চুপচাপ বসে থাকবো? শান্তি সমাবেশে যদি হামলা হয় কর্মীরা বসে থাকবে না।


তিনি বলেন, আমরা কখনো হামলা করিনি, করবো না। আমরা সরকারে। ইলেকশন সুষ্ঠু করতে চাই। গায়ে পড়ে অশান্তি করবো কেন। পরিবেশ শান্তিপূর্ণ থাকলে আমরা সুষ্ঠু নির্বাচন করতে পারবো।


২৮ অক্টোবর ঘিরে দেশে আতঙ্কের পরিবেশ বিরাজ করছে- এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, আতঙ্ক সবসময় থাকে। রাজনীতিতে আতঙ্ক, ভয় সবসময় থাকবে। এর মধ্য দিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তারা আন্দোলনের নামে যদি সন্ত্রাস করে, আমরা সরকারে আছি। জনগণের জানমালের রক্ষার দায়িত্ব আমাদের আছে।


তিনি বলেন, বিএনপি একাত্তরের পরাজয়ের প্রতিশোধ ১৫ আগস্ট নিয়েছে, ২১ আগস্টও নিয়েছে। তাদের প্রতিশোধ নেয়ার লক্ষণের শেষ কোথায়? এটা আমাদের বোধগম্য নয়।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com