রাজনীতি
আগামী একমাস কঠিন পরিশ্রম করতে হবে: আনম সাইফুল ইসলাম
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ২১:১৭
আগামী একমাস কঠিন পরিশ্রম করতে হবে: আনম সাইফুল ইসলাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আনম সাইফুল ইসলাম বলেছেন, দেশকে এই বন্দিশালা থেকে মুক্ত করতে আগামী একমাস আমাদেরকে কঠোর পরিশ্রম করতে হবে। এ সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। তা বুঝতে পেরে সরকার মরণ কামড় দিচ্ছে। কিন্তু বিএনপি ভয় পায় না। গণতন্ত্র পুনরুদ্ধার ও গণতন্ত্রের মা খালেদা জিয়ার মুক্তির জন্য আমরা শহীদ হতে প্রস্তুত।


৯ অক্টোবর, সোমবার রাতে রাজধানীর নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে শ্যামপুর-কদমতলী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের এক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সাইফুল ইসলাম বলেন, দেশের জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে সরকার বিদেশি প্রভুদের কাছে গিয়েও খালি হাতে ফিরে এসেছেন। তাই এখন দমন-পীড়ন করে ক্ষমতা আঁকড়ে ধরে রাখতে চায়। এই আওয়ামী লীগ কখনও জনগণের ভোটে ক্ষমতায় আসে না এবং স্বেচ্ছায় ক্ষমতাও ছাড়ে না। এরা ক্ষমতায় এসেই লুটপাটে ব্যস্ত হয়ে পড়ে।


তিনি বলেন, তেল আর জল যেমন একসাথে মিশে না, তেমনি গণতন্ত্র ও আওয়ামী লীগ কখনো একসাথে যায় না। এ দলটি ক্ষমতায় আসার পরই গণতন্ত্রকে বাক্সবন্দি করে রেখে বাকশালি শাসন কায়েম করে। দেশের মানুষকে মুক্ত করতে হলে, বাকস্বাধীনতা ফিরিয়ে আনতে হলে এ সরকারের বিদায় ঘটাতেই হবে। আর এরজন্য প্রয়োজন আন্দোলন। আজকের এই চলমান আন্দোলনে শুধু বিএনপিই নয়, সাধারণ মানুষও সম্পৃক্ত হয়েছে। আর জনতার আন্দোলন কখনও ব্যর্থ হয় না।


এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি নাসির আহমেদ মোল্লা, ছাত্রদলের সহ সভাপতি মাহবুবুর রশিদ, বিএনপি মহানগর নেতা তরিকুল ইসলাম পলাশ, ইমতিয়াজ আহমেদ টিপু, শুভ সিকদার, এসএম মুরাদ, নজরুল ইসলাম, যুবদল মহানগর নেতা আব্দুল্লাহ আল সাঈদ রনি, ওমর ফারুক, ছাত্রদলের মহানগর নেতা রাজু আহমেদ, রুবেল আহমেদ, রাব্বি রায়হান প্রমুখ।


বিবার্তা/এমই/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com