আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ২১ জন
প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৩, ২২:১০
আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ২১ জন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুর-৩ ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে দলীয় প্রতীকের জন্য ২১ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।


৬ অক্টোবর, শুক্রবার সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান।


তিনি জানান, শনিবার (৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দিতে পারবে প্রার্থীরা।


গত ৩০ সেপ্টেম্বর লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার মারা যান। এরপর আসন দুটি শূন্য ঘোষণা করা হয়। ঘোষিত আসনে আগামী ৫ নভেম্বর ভোটের তারিখ নির্ধারণ করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।


লক্ষ্মীপুর-৩ ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয় আজ। যা কাল শনিবার পর্যন্ত চলবে। সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দিতে হবে।


আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর-৩ আসনের জন্য ১০ মনোনয়ন প্রার্থী দলীয় ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন- মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ সাত্তার, জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ গোলাম ফারুক, আওয়ামী যুবলীগের সদস্য মুহাম্মদ শওকত হায়াত, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. আবুল হাসেম, সাবেক ছাত্রলীগ কর্মী সামীমা হায়দার চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনম, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা হাসিবুর রহিম, জাতীয় কমিটির সদস্য এম আলা উদ্দিন ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান প্রমুখ।


এদিকে, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১১ জন প্রার্থী। তারা হলেন- কুমিল্লা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক আশীষ কুমার চক্রবর্তী, আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উপ-কমিটির সদস্য মো. শাহজাহান আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হান্নান রতন ও জেলা আওয়ামী লীগের সদস্য আবু শামীম মোহাম্মদ পিয়ার, জেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক শাহ মফিজ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঈন উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. কামরুজ্জামান আনসারী, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ছফিউল্লাহ (হুমায়ুন মিয়া), সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নাজমুল হোসেন ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর।


বিবার্তা/সোহেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com