রাজনীতি
নির্বাচনে বাঁধা এলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে: নানক
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২৩, ১৯:৩৪
নির্বাচনে বাঁধা এলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে: নানক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দলের নেতাকর্মীদের প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সকলকে প্রতিজ্ঞাবদ্ধ করতে হবে। যে কোন কিছুর বিনিময় হলেও সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচনকে যারা বাধাগ্রস্ত করতে চাইবে, তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।


৩ অক্টোবর, মঙ্গলবার বিকেলে সাভারের আমিন বাজারে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজ নীতি ও অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সমাবেশের আয়োজন করে ঢাকা জেলা আওয়ামী লীগ।


নানক বলেন, আওয়ামী লীগের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে এর মাধ্যমে বোঝা যায়- বাংলার মানুষ উন্নয়ন-অগ্রগতি চায়। বাংলার মানুষ শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।


বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, চোরে না শুনে ধর্মের কাহিনী। বিএনপি ক্ষমতায় থাকাকালীন সারা দেশে রক্তপাত ঘটিয়েছে। ওরা ক্ষমতায় থাকাকালীন মায়ের সামনে বোনকে ধর্ষণ করেছে। আওয়ামী লীগ নেতাদের হাত-পা কেটে চোখ উপরে ফেলে দিয়েছে। ২১শে আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যার সর্বোচ্চ চেষ্টা চালিয়েছে। সেই বিএনপি-জামায়াত আজকে শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন মেনে নিতে পারছে না। দেশের শান্তি সমৃদ্ধিকে মেনে নিতে পারে না।


বিএনপি নেতা মির্জা ফখরুলের উদ্দেশ্যে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল বড় বড় কথা বলেন। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পেছনের মূল কারিগর আপনার দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। সেই খুনি জিয়াউর রহমানই মেজর ডালিম, রশিদ, শাহরিয়াসহ বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় দিয়ে বিদেশী দূতাবাসে গুরুত্বপূর্ণ পদে চাকরি দিয়েছে।


তারই বধু বেগম খালেদা জিয়া ২০০১ সালে ক্ষমতায় এসে ওই খুনিদেরকে দিয়ে নির্বাচন করে মহান সংসদকে অবমাননা করেছে। খালেদা জিয়ার কুলাঙ্গার সন্তান তারেক রহমান একুশে গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করেছে। তারপরেও খালেদা জিয়ার ছেলে কোকো মারা যাওয়ার পরে মহান নেত্রী ছুটে গিয়েছিলেন খালেদাকে সান্ত্বনা দেয়ার জন্য। কিন্তু তারা গেট আটকে দিয়েছেন। এ হচ্ছে বিএনপির চিরচেনা রূপ- বলেও যোগ করেন নানক।


সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।


বিবার্তা/সোহেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com