রাজনীতি
শেখ হাসিনা ভারসাম্য সবার সঙ্গে করে ফেলেছেন, আর কোনো চিন্তা নাই: কাদের
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২৩, ১৭:৩১
শেখ হাসিনা ভারসাম্য সবার সঙ্গে করে ফেলেছেন, আর কোনো চিন্তা নাই: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা আছি, দিল্লীও আছে। দিল্লী আছে, আমরা আছি। সবার সঙ্গে বন্ধুত্ব। শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যা। এমন ভারসাম্য সবার সঙ্গে করে ফেলেছে আর কোনো চিন্তা নাই। ইলেকশন যথাসময়ে হবে।


মঙ্গলবার (৩ অক্টোবর) বিকেলে সাভারের আমিন বাজারে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজ নীতি ও অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সমাবেশের আয়োজন করে ঢাকা জেলা আওয়ামী লীগ।


ওবায়দুল কাদের বলেন, আপনারা বঙ্গবন্ধু কন্যার ওপর আস্থা রাখুন। এতো সৎ নেতা পাবেন না। বঙ্গবন্ধুর পর ৪৮ বছরে এতো জনপ্রিয়, সাহসী নেতা বাংলাদেশে আসে নাই।


ভোট হবে। ভোট বাংলাদেশে হবে। বিএনপি যত ষড়যন্ত্রই করুক অবাধ, সুষ্ঠু নির্বাচন বাংলাদেশে ইনশাআল্লাহ হবে। আমরা নিষেধাজ্ঞা, ভিসানীতির পরোয়া করি না।


তিনি বলেন, অক্টোবর থেকে খেলা শুরু। আগামী মাসে সেমিফাইনাল, জানুয়ারি মাসে ফাইনাল। বিএনপি এখন ফাউল করছে। ফাউল করলে হলুদ কার্ড, লাল কার্ড। খেলার মাঠে ফাউল করা চলবে না।


বেগম খালেদা জিয়াকে চিকিৎসার সুযোগ না দিয়ে শেখ হাসিনা নিষ্ঠুরতা দেখাচ্ছেন- বিএনপি নেতাদের এমন বক্তব্যের সমালোচনা করে কাদের বলেন, কেমন নিষ্ঠুরতা? ১৫ আগস্ট জাতির পিতাকে পরিবারকে হত্যা করলো। নায়ক জেনারেল জিয়াউর রহমান। নিষ্ঠুর কারা? চার নেতাকে জেলখানায় হত্যা করেছে। শেখ হাসিনাকে হত্যার জন্য গ্রেনেড হামলা চালিয়েছে।


তিনি বলেন, খালেদা জিয়ার ছেলে তারেক জিয়া শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছে। শেখ হাসিনাকে ২০ বার হত্যার ষড়যন্ত্র করেছিল। বেগম জিয়াকে একবারও কি কেউ হত্যা করতে চেয়েছে? একবারও কি হামলা হয়েছে? আওয়ামী লীগ তো করবে না। কারণ আওয়ামী লীগ হত্যা, ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ বারেবারে ষড়যন্ত্রের শিকার। এখনো আওয়ামী লীগ ষড়যন্ত্রের শিকার।


মানুষের ভাগ্য উন্নয়নের জন্য শেখ হাসিনার রাতের ঘুম হারাম হয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, জিনিসপত্রের দাম যাতে কমে সেজন্য অবিরাম চেষ্টা করে যাচ্ছেন। নির্বাচনের আগে জিনিসপত্রের দাম কমে আসবে। আপনারা চিন্তা করবেন না।


তারেক রহমানকে উদ্দেশ্য করে কাদের বলেন, কাপুরুষের আন্দোলন কখনো সফল হয় না। আরে কাপরুষ সাহস থাকলে বাংলাদেশে আয়।


সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com