রাজনীতি
বিএনপির ফরিদপুর বিভাগীয় রোড মার্চ আজ
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২৩, ০৯:১৩
বিএনপির ফরিদপুর বিভাগীয় রোড মার্চ আজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে আজ মঙ্গলবার (৩ অক্টোবর) ফরিদপুর বিভাগীয় রোড মার্চ করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।


বিএনপির দলীয় সূত্র জানায়, মঙ্গলবার সকাল ১০টায় রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে রোড মার্চের উদ্বোধন হবে। রোড মার্চটি গোয়ালন্দ মোড় থেকে শুরু হয়ে ফরিদপুর-ভাঙ্গা-গোপালগঞ্জ-মাদারীপুর হয়ে শরীয়তপুরে গিয়ে শেষ হবে।


ফরিদপুর অভিমুখে যাত্রার পথে রাজবাড়ীর বসন্তপুরে পথসভা হবে। পরে ফরিদপুরের রাজবাড়ীর রাস্তার মোড়ে হবে আরেকটি পথসভা।


পথে নগরকান্দা উপজেলার তালমার মোড়, গোলাপগঞ্জের মুকসুদপুর উপজেলার বরইতলা বাসস্ট্যান্ড, মাদারীপুরের মুস্তফাপুর বাসস্ট্যান্ডে পথসভা অনুষ্ঠিত হবে। সর্বশেষ শরীয়তপুরে বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে সমাবেশ করে পথসভা শেষ হবে।


বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেল নিয়ে হাজার হাজার নেতাকর্মী ফরিদপুর, ভাঙ্গা, গোপালগঞ্জ, মাদারীপুর থেকে রোড মার্চের বহরে যোগ দেবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।


রোড মার্চে নেতৃত্ব দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও বেগম সেলিমা রহমান।


এছাড়াও উপস্থিত থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জয়নুল আবেদীন ফারুক, চেয়ারপার্সনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক শাহজাদা মিয়া, রোড মার্চের সমন্বয়ক ও বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদসহ কেন্দ্রীয় বিএনপির ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পাশাপাশি ফরিদপুর বিভাগীয় ৫ জেলার সকল স্তরের নেতারা উপস্থিত থাকবেন।


উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত লাগাতার কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ঘোষিত কর্মসূচির মধ্যে রংপুর থেকে দিনাজপুর, বগুড়া থেকে রাজশাহী, ভৈরব থেকে সিলেট, বরিশাল থেকে পিরোজপুর, ঝিনাইদহ থেকে খুলনা, ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ পর্যন্ত ছয়টি রোড মার্চ করেছে বিএনপি।


এছাড়া রাজধানীতে একাধিক সমাবেশ করেছে দলটি। আগামী ৫ অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত রোড মার্চ করবে বিএনপি।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com