রাজনীতি
সেলফি এ সরকারের ক্ষমতা রক্ষা করতে পারবে না: সালাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪১
সেলফি এ সরকারের ক্ষমতা রক্ষা করতে পারবে না: সালাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, সরকার যে দেউলিয়া হয়ে গেছে তার প্রমাণ প্রধানমন্ত্রীর একটি সেলফি। আওয়ামী লীগের নেতারা এটি ভাইরাল করে বুঝাতে চাচ্ছেন আমরা এখনও দেউলিয়া হইনি। আরে দেউলিয়া না হলে একটি ছবিকে কেনো পুঁজি করছেন? একটি সরকারের কতটুকু অধঃপতন হলে এই ছবি দিয়ে নিজেদের অস্তিত্বের প্রমাণ দিতে চায়। এ সেলফি ভোট ডাকাত ও গণতন্ত্র হরণকারী সরকারকে রক্ষা করতে পারবে না।


১১ সেপ্টেম্বর, সোমবার বিকালে ঢাকা মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিনের মুক্তির দাবিতে এক বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিক্ষোভ মিছিলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালামসহ দলটির কেন্দ্রীয় নেতারা নেতৃত্ব দেন। মিছিলটি নয়াপল্টন কার্যালয় হতে শুরু হয়ে বিজয়নগর মোড় ঘুরে ফকিরাপুল হয়ে নয়াপল্টনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।


সমাবেশে সালাম বলেন, সরকার আবারও পাতানো নির্বাচনের ছক তৈরি করছে। এবার আর ছয়-নয় বুঝিয়ে লাভ নেই। বিএনপির একটি কর্মী বেঁচে থাকা অবস্থায় সরকারের এই নীল নকশা বাস্তবায়ন হতে দিবে না।


তিনি বলেন, গোটা দেশ আজ কারাগারে পরিণত হয়েছে। এই বন্দিশালা থেকে জাতিকে যারা মুক্তি দিতে যারা রাজপথে আছেন তারা মুক্তিযোদ্ধা হিসেবে চিহ্নিত হবেন। আর যারা গণতন্ত্র ও দেশের জনগণের বিরুদ্ধে অবস্থান নিবেন তারা নতুন প্রজন্মের কাছে রাজাকার হিসেবে চিহ্নিত হবেন। তাই সাবধান, এখনো সময় আছে জনগণের পাশে দাঁড়ান। গণতন্ত্রের পক্ষে অবস্থান নিন। নতুবা জাতি এই মীরজাফরদের ক্ষমা করবে না।


বিক্ষোভ মিছিলে বিএনপির কেন্দ্রীয় নেতা আমিনুল হক, শ্রমিক দলের ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক সুমন ভূঁইয়া, সদস্য সচিব বদরুল আলম সচিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যাত্রাবাড়ী থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভান্ডারী, শ্যামপুর বিএনপির সাবেক সিনিয়র সহ- সভাপতি রবিউল ইসলাম দিপু, শ্যামপুর থানা বিএনপির সাবেক সভাপতি জাকির হোসেন, কদমতলী থানা নেতা খোরশেদ আলম খোকন, ডেমরা থানার সাবেক সিনিয়র সহ- সভাপতি হাজী হয়রত আলী, যাত্রাবাড়ী থানার সাবেক সিনিয়র সহ- সভাপতি হাজী আনোয়ার হোসেন সর্দার, ৫৯ নং ওয়ার্ড সভাপতি খোরশেদ আলম খোকন, ৬০ নং ওয়ার্ড বিএনপির হাজী ইউসুফ আলী, ৫৮ নং ওয়ার্ড সভাপতি সেলিম রাজা, ৬৫ নং ওয়ার্ড আহবায়ক আশরাফউদ্দিন খান, ৬৪ নং ওয়ার্ড সভাপতি আবদুল লতিফ খান মিনু, ৫০ নং ওয়ার্ড সাবেক সভাপতি জাহিদ হোসেন, ৫৩ নং ওয়ার্ড সভাপতি আলমগীর খান লিপু, যাত্রাবাড়ী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাদরুল আলম শেখর, ডেমরা থানার সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, কদমতলী থানার সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, শ্যামপুর থানার সাবেক সভাপতি জামাল, ডেমরা থানা বিএনপি নেতা হানিফসহ শ্যামপুর, কদমতলী ও যাত্রাবাড়ী থানা ওয়ার্ডের নেতাকর্মীরা অংশ নেন।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com