ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় সাবেক ছাত্রনেতাদের নিন্দা ও প্রতিবাদ
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৩৫
ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় সাবেক ছাত্রনেতাদের নিন্দা ও প্রতিবাদ
বিবার্তা প্রতিবেক
প্রিন্ট অ-অ+

কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে শাহবাগ থানায় ধরে নিয়ে বেদম মারধরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ছাত্রলীগের সাবেক নেতারা।


১০ সেপ্টেম্বর, রবিবার ছাত্রলীগের সাবেক নেতা জসিম ঊদ্দিন ভূইয়া প্রেরিত এক বিবৃতিতে এই নিন্দা জানানো হয়।


এতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাঈম এবং ড. মুহম্মদ শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মুনিমকে গতকাল রাতে পুলিশের রমনা বিভাগের এডিসি হারুন অর রশিদের নেতৃত্বে শাহবাগ থানায় তুলে নিয়ে অমানবিক ও নিষ্ঠুরভাবে নির্যাতন করা হয়েছে। আমরা ছাত্রলীগের সাবেক নেতারা পুলিশের এই পৈশাচিক কর্মকাণ্ডের প্রতি তীব্র নিন্দা জানাই।


একইসাথে বাংলাদেশ পুলিশের মত মহান পেশাকে যারা কলুষিত করতে চায়, অনতিবিলম্বে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এক্ষেত্রে কাউকে বদলি বা প্রত্যাহার নয়, উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে। তাছাড়া তদন্ত কমিটির নামে কোন গড়িমসি চলবে না। আমরা স্পষ্ট করে বলতে চাই, এই ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা না হলে, রাজপথে নেমে এই ঘটনার সুষ্ঠু বিচার নিশ্চিত করতে, কঠোর আন্দোলন গড়ে তুলবে ছাত্রলীগের সাবেক নেতারা।


বিবার্তা/রাসেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com