বিএনপির একদফার প্রচারপত্র সহাস্যে গ্রহণ করলেন কৃষিমন্ত্রী
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ২০:২১
বিএনপির একদফার প্রচারপত্র সহাস্যে গ্রহণ করলেন কৃষিমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের পদত্যাগের ‘এক দফা’ দাবি সম্পর্কিত প্রচারপত্র সরকারের কৃষিমন্ত্রীর হাতে দিলল বিএনপি। আর সহাস্যে পত্রগ্রহণ করেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।


২১ জুলাই, শুক্রবার জুমার নামাজের পর রাজধানীর সার্কিট হাউস মসজিদে মুসল্লিদের মধ্যে প্রচারপত্র বিলি করা হয়। মসজিদ থেকে বের হওয়ার সময় মন্ত্রীর হাতে একটি প্রচারপত্র এগিয়ে দেন গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক।


সরকারের পদত্যাগ ও নির্বাচনকালে নির্দলীয় সরকারের এক দফা দাবিতে শুক্রবার জুমার নামাজের পর সারা দেশে মসজিদে মসজিদে প্রচারপত্র বিলির কর্মসূচি নিয়েছিল বিএনপি। এরই অংশ হিসেবে বিএনপির নেতারা ঢাকার বিভিন্ন মসজিদে নামাজ শেষে মুসল্লিদের কাছে এক দফার প্রচারপত্র বিলি করেন।


বিএনপির সূত্র জানায়, দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নয়াপল্টন জামে মসজিদে, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মোহাম্মদপুর এলাকায়, উত্তরে বিএনপির সদস্যসচিব আমিনুল হক মিরপুরের রূপনগর এলাকায়, ফজলুল হক মিলন সার্কিট হাউস মসজিদে প্রচারপত্র বিলি করেন।


বিএনপির সভাপতি ফজলুল হক মিলন বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জুমার নামাজের পর মুসল্লিদের মধ্যে আমরা লিফলেট বিতরণ করেছি। এসময় কৃষিমন্ত্রী নামাজ পড়ে বের হলে তার হাতেও লিফলেট দিয়েছি। শুধু মন্ত্রী নন, এই মসজিদের মুসল্লি ড. কামাল হোসেনসহ অন্য মুসল্লিদের মধ্যেও আমরা এক দফার লিফলেট (প্রচারপত্র) বিতরণ করেছি।


এক পৃষ্ঠার এই প্রচারপত্রে বিএনপিসহ সমমনা দলগুলোর এক দফার আন্দোলন সফল করতে সবাইকে রাজপথে নামার আহ্বান জানানো হয়। তাতে বলা হয়, সর্বগ্রাসী দুর্নীতি আর ভয়াল জঙ্গলের রাজত্ব থেকে দেশ ও মানুষকে বাঁচাতে অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারব্যবস্থা ফিরিয়ে আনতেই হবে।


‘শেখ হাসিনার পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে সারা দেশের জনগণ আজ ঐক্যবদ্ধ’ শিরোনামে বিএনপির প্রচারপত্রে বলা হয়, ‘আসুন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে সরকারের নোংরা চাতুরীর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলি।’


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com