জনগণ দুঃশাসনের বিরুদ্ধে রাস্তায় নেমেছে: রিজভী
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ১৭:১০
জনগণ দুঃশাসনের বিরুদ্ধে রাস্তায় নেমেছে: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী প্রতিনিয়ত জনগণকে হুমকি দিচ্ছেন উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, মিথ্যা মামলা ও মৃত ব্যক্তির নামে মামলা দিয়ে নিপীড়ন করে আর পার পাওয়া যাবে না। এবার শেষ রক্ষা হবে না। জনগণ দুঃশাসনের বিরুদ্ধে রাস্তায় নেমেছে। বিজয় অর্জন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবে না।


২১ জুলাই, শুক্রবার বাদ জুমা রাজধানীর নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।


রিজভী বলেন, বন্ধুরা আজ গণমাধ্যমে দেখেছেন দুই বছর আগে বিএনপির নেতা মারা গেছেন। তার নামেও মামলা দেওয়া হয়েছে। সেই পুরানো কায়দায় আবারও মামলা দেওয়া শুরু হয়েছে। হামলা করলো ছাত্রলীগ মামলা করলো বিএনপি নেতাদের নামে। কৃষক দল নেতাকে হত্যা করলো আওয়ামী সন্ত্রাসীরা মামলা করা হলো বিএনপি নেতাদের নামে। তিনি বলেন মিথ্যা মামলা দিয়ে এবার শেষ রক্ষা হবে না।


নিশিরাতের ভোটে গড়া শেখ হাসিনার অবৈধ সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এখনই সময় উল্লেখ করে রিজভী জনগণের উদ্দেশ্যে বলেন, দেশ বাঁচাতে দেশের মানুষকে বাঁচাতে রাজপথ ছাড়বেন না। এরই মধ্যে সরকারের কম্পন শুরু হয়েছে, অচিরেই জনগণের বিজয় সুনিশ্চত হবে ইনশাল্লাহ।


এসময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়া আহমেদ কচি, যুবদল নেতা মেহেবুব মাসুম শান্ত, ওমর ফরুক কায়সার, রানাসহ যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


বিবার্তা/এমই/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com