সোহরাওয়ার্দী উদ্যানে হচ্ছে বিএনপির তারুণ্যের সমাবেশ
প্রকাশ : ২০ জুলাই ২০২৩, ২৩:৪৮
সোহরাওয়ার্দী উদ্যানে হচ্ছে বিএনপির তারুণ্যের সমাবেশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভোট ও চাকরি থেকে বঞ্চিত তরুণদের নিয়ে আমাদের তারুণ্যের সমাবেশ একথা জানিয়ে বিএনপির সহযোগী সংগঠন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, আলোচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি। আমাদের তারুণ্যের সমাবেশ সোহরাওয়ার্দী উদ্যানে হবে।


বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে ডিএমপি কমিশনারের সাথে সাক্ষাৎ করে বাহিরে সাংবাদিকদের তিনি একথা জানান।


এর আগে রাতে আগামী ২২ জুলাই নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে 'তারুণ্যের সমাবেশের' অনুমতির বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কার্যালয়ে যায় বিএনপির একটি প্রতিনিধিদল।


তিনি বলেন , আলোচনায় আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার কথা বলেছি। তারা মৌখিকভাবে ঠিক আছে বলেছেন। উনারা আমাদের কাছে এপ্লিকেশন চেয়েছিলেন । আমরা অ্যাপ্লিকেশন জমা দিয়ে এসেছি।


এ সময় উপস্থিত ছিলেন - ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দল সভাপতি এস এম জিলানী, ছাত্র দল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ।


উল্লেখ্য, বিএনপি গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে তরুণ ভোটারদের অংশ নেয়ার জন্য উজ্জীবিত করতেই দেশের ৬ বিভাগে এই কর্মসূচি পালনে ঘোষণা দেয় দলটির তিন অঙ্গ সহযোগী সংগঠন। এরমধ্যে চট্টগ্রাম বিভাগে, রাজশাহী ও রংপুর বিভাগের একত্রে বগুড়ায়, বরিশাল, সিলেট ও খুলনাতে এই কর্মসূচি পালন করেছে তারা।


বিবার্তা/এমই/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com