রাজনীতি
বিএনপি এখন পা ভাঙা বাঘ আর খাচায় বন্দি সিংহ: তথ্যমন্ত্রী
প্রকাশ : ২০ জুলাই ২০২৩, ২২:০৮
বিএনপি এখন পা ভাঙা বাঘ আর খাচায় বন্দি সিংহ: তথ্যমন্ত্রী
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপিকে পা ভাঙা বাঘ এবং খাঁচা বন্দী সিংহের সঙ্গে তুলনা করে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সংসদকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সাংবিধানিক সংকট সৃষ্টি করে আলাদা সরকার গঠন কতে চায় বিএনপি। তারা আবারো জ্বালাও পোড়াও আন্দোলন করতে চায়। তাদের গর্জনে ভীত নয় আওয়ামী লীগ। ২০১৩-১৪ সালের বিএনপি এখন নেই। শক্তিও নিভে যেয়ে বিএনপির বর্তমান সাংগঠনিক অবস্থা পা ভাঙা বাঘ আর খাচায় বন্দি সিংহ। জনগণকে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে। দেয়া হবে দাঁতভাঙা জবাব।


২০ জুলাই, বৃহস্পতিবার বিকেলে রংপুর শিল্পকলা একাডেমী হলরুমে রংপুর বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষে আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ড. হাছান মাহমুদ এমপি বলেন, ২ আগস্ট রংপুরে প্রধানমন্ত্রীর সমাবেশ আয়োজন করা হয়েছে। সেই সমাবেশের নাম সমাবেশ হলেও এই সমাবেশ হবে মহাসমাবেশ। রূপ নেবে জনসমুদ্রের। সজিব ওয়াজেদ জয়ের জন্মস্থান রংপুর। তাই সমাবেশকে করতে জনসমুদ্রের সমাবেশে রূপান্তর করতে হবে। এজন্য পাড়া মহল্লায় প্রধানমন্ত্রীর আসার খবরটি প্রচার করতে বর্ণাঢ্যভাবে হবে। সেই সাথে রংপুর বিভাগের উন্নয়ন প্রচারসহ সব নেতাকর্মীদের উজ্জীবিত করতে হবে।


তিনি আরো বলেন, আগামী দ্বাদশ নির্বাচনের প্রার্থীদের জনমত জরিপের কাজ চলছে। এই সমাবেশ হচ্ছে জনপ্রতিনিধি ও প্রত্যাশীদের জনমতের পরিক্ষা। সেই সাথে উপজেলা চেয়ারম্যান ও চেয়ারম্যান পদ প্রত্যাশীদেরও জনমত জরিপের পরীক্ষা হচ্ছে এই সমাবেশ। তাই সবাইকে নিজ উদ্যোগে কাজ করতে হবে সমাবেশ সফল করতে।


বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, সম্মানিত অতিথি ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যরিষ্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবদুল আউয়াল শামীম, সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া ও এডভোকেট সফুরা বেগম রুমি।


এছাড়াও বক্তব্য দেন বানিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনসি, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহীম, হুইপ মাহাবুব আরা বেগম গিনি, বদরগঞ্জ-তারাগঞ্জ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডিউক চৌধুরীসহ রংপুর বিভাগের আট জেলার সংসদসদস্যগণ।


বিশেষ এই বর্ধিত সভায় আওয়ামী লীগের নির্বাহী সদস্য ইদ্রিস আলী, রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ কে এম ছায়াদত হোসেন বকুল, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, জয়নাল হোসেন, এডভোকেট আনোয়ারুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, সাবেক সভাপতি সাফিউর রহমান সফি, সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজুসহ রংপুর বিভাগের ৮ জেলা, উপজেলা, পৌরসভার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com