মজনুকে গ্রেফতার সরকারের সুপরিকল্পিত চক্রান্তের অংশ: রিজভী
প্রকাশ : ২২ মে ২০২৩, ০৯:৫৯
মজনুকে গ্রেফতার সরকারের সুপরিকল্পিত চক্রান্তের অংশ: রিজভী
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুকে তুলে নেওয়ার অভিযোগ করে তাকে পরিবারের কাছে ফেরত দেওয়ার জোর দাবি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবি রিজভী।


রবিবার (২১ মে) দিবাগত রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।


রিজভী বলেন, রবিবার রাত ১১টা ৪০ মিনিটে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনুকে তার নিজ বাসভবন থেকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে যাওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


বিবৃতিতে বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, তাকে কোথায় তুলে নিয়ে গেছে তার হদিস এখনো জানানো হয়নি। এই ঘটনা গণতান্ত্রিক অধিকারের ওপর চরম আক্রমণ। সরকার দেশ-বিদেশে সর্বদিক থেকে বিচ্ছন্ন হয়ে এখন মরণ কামড় দিচ্ছে। সাজানো পুলিশ প্রশাসন দিয়ে গণতান্ত্রিক শক্তির ওপর বর্বরোচিত আক্রমণ চালানো হচ্ছে।


তিনি বলেন, মজনুকে গ্রেফতার সরকারের সুপরিকল্পিত চক্রান্তের অংশ। দেশকে দেউলিয়া করে এখন মানুষের প্রতিবাদের ভাষা কেড়ে নিতে নিষ্ঠুর পন্থা অবলম্বন করেছে। সরকারের পতনের সম্ভাবনা দেখে দিকবিদিক জ্ঞান শূণ্য হয়ে পড়েছে। তাই দেশব্যাপী শুরু করেছে গায়েবী মামলা ও গ্রেফতারের হিড়িক।


বিবৃতিতে রিজভী বলেন, আমি রফিকুল আলম মজনুর গ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি এবং গোয়েন্দা পুলিশের প্রতি আহ্বান জানাচ্ছি রফিকুল আলম মজনুকে কোথায় রাখা হয়েছে তার হদিস দিয়ে তাকে তার পরিবারে নিকট ফেরত দেয়ার জোর আহ্বান জানাচ্ছি।


বিবার্তা/ইলিয়াস/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com