সংশয়-সংকটে জনগণের পাশে থাকে আওয়ামী লীগ: আমিনুল ইসলাম
প্রকাশ : ১২ মে ২০২৩, ১৬:৪৮
সংশয়-সংকটে জনগণের পাশে থাকে আওয়ামী লীগ: আমিনুল ইসলাম
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, আওয়ামী লীগ প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই এই দেশের মানুষের সুখ-দুঃখে, সংশয়-সংকটে সবসময় পাশে ছিল, আছে এবং থাকবে। সাধারণ মানুষের আশা আকাঙ্ক্ষা ধারণ করতে পারে বলেই এখনো আওয়ামী লীগ এই দেশের সবচেয়ে বড় এবং মানবিক রাজনৈতিক দল।


শুক্রবার, ১২ মে সকাল ১১ টায় চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার গরিবারঝিল ও নলুয়া ইউনিয়নে সাম্প্রতিক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান কালে তিনি এই কথা বলেন।


আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম আমিন বলেন, কোভিডের পরে রাশিয়া ইউক্রেন যুদ্ধকালীন চরম বিশ্ব অর্থনৈতিক মন্দার মাঝেও বাংলাদেশ অনেকের চেয়ে ভালো অবস্থানে আছে শুধুমাত্র মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভিশনারী, ডায়নামিক ও দূরদর্শী নেতৃত্বের জন্যে । যে কারণে আজ বিশ্ব ব্যাংক, আইএমএফসহ বিশ্ব নেতৃবৃন্দ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ।


তিনি আরও বলেন, শেখ হাসিনা আজ শুধু আমাদের নয়, খোদ বৃটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাকের কাছেও বড় প্রেরণার নাম। আধুনিক সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এই দেশের জনগণ আবারো শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে পেতে চায়। এই লক্ষ্যে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান কালে আরও উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার ফরিদুল আলম, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালু, সাধারণ সম্পাদক একেএম আসাদ, প্রবীন আওয়ামী লীগ নেতা মাস্টার ফারুক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আহমেদ মিয়া, মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি ইদ্রিস, আনম সেলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের তৈয়বুল হক বেদার, আজিজুর রহমান, কৃষক লীগ সাধারণ সম্পাদক নুর হোসেন, লুৎফর রহমান, যুবলীগ নেতা এসএম আজিজ, স্বেচ্ছাসেবক লীগের জায়েদ বিন কাশেম, ছাত্রলীগের তোফাজ্জল হোসেন তুহিন, তাসরিফুল ইসলাম জিল্লু, মোরশেদুল আলম প্রমুখ।


বিবার্তা/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com