রাজনৈতিক দল হিসেবে 'রাজনৈতিকভাবে' পরাজিত হয়েছে আ. লীগ: খসরু
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৩, ২১:১৪
রাজনৈতিক দল হিসেবে 'রাজনৈতিকভাবে' পরাজিত হয়েছে আ. লীগ: খসরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ রাজনৈতিক দল হিসেবে রাজনৈতিকভাবে পরাজিত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। মঙ্গলবার, ৪ এপ্রিল রাজধানীর আসাদগেইটে মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (এমট্যাব) এর উদ্যোগে আয়োজিত এক মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিলে এ মন্তব্য করেন তিনি। তিনি বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক দল হিসেবে রাজনৈতিকভাবে পরাজিত হয়েছে। তারা এখন পুরোপুরি আইনশৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভরশীল। তাদের কোনো রাজনীতি নেই। সুতরাং ফয়সালা হবে রাজপথেই। 'আমরা রাজপথে অব্যাহতভাবে কর্মসূচি রেখেছি। রোজার মধ্যেও আমরা রাজপথে আছি। সরকারের পতন পর্যন্ত আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।'


দেশের মানুষ সিদ্ধান্ত নিয়েছে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিদায় করবে মন্তব্য করে আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, এখান থেকে পিছু হটার সুযোগ নেই। কারণ এই সরকার ভয়-ভীতি প্রদর্শন করে ক্ষমতায় থাকতে চায়।


আয়োজক সংগঠনের সভাপতি এ কে এম মুসা লিটনের সভাপতিত্বে এবং মহাসচিব বিপ্লবুজ্জামান বিপ্লব ও দবির উদ্দিন তুষারের পরিচালনায় ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, মানবাধিকার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ, মহাসচিব ডা. মো. আবদুস সালাম, কোষাধ্যক্ষ ডা. জহিরুল ইসলাম শাকিল প্রমুখ।


বিবার্তা/কিরণ/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com