বিএনপি নেতারা উস্কানিমূলক কথা বলছেন : কামরুল ইসলাম
প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৩:২৫
বিএনপি নেতারা উস্কানিমূলক কথা বলছেন : কামরুল ইসলাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি নেতারা উস্কানিমূলক কথা বলে আওয়ামী লীগের নেতা-কর্মীদের উত্তেজিত করার চেষ্টা করছে। অহেতুক সরকারের বিরুদ্ধে বাক সন্ত্রাস করে জনগণকে হয়রানি করছে।


১১ মার্চ, শনিবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আদালতের প্রতি সরকারের কোনো হস্তক্ষেপ নেই। হস্তক্ষেপ থাকলে বিএনপি'র সকল নেতা-কর্মীরা জেলে থাকতো। সরকার আদালতে প্রভাব বিস্তার করে না।


খালেদা জিয়ার জন্য আদালতের না গিয়ে বিএনপি নেতারাই অমানবিক আচরণ করছে বলেও মন্তব্য করেন তিনি। কামরুল ইসলাম বলেন, বিএনপি নিজেরাই খালেদা জিয়া অপসারণ করে তারেক জিয়াকে এস্টাবলিশমেন্টের চেষ্টা করছে। এর দায় একসময় বিএনপিকেই দিতে হবে।


বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামী লীগের ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেলে আপনাদের খুজেও পাওয়া যাবে না। নির্বাচনে আসুন না হয় অপমান বঞ্চনা ছাড়া কিছু থাকবে না। তিনি আরো বলেন, বিএনপি আসুক অথবা না আসুক নির্বাচন নির্দিষ্ট সময় অনুষ্ঠিত হবে। বিদেশীরা ক্ষমতায় বসিয়ে দেবে এটা বিএনপির একটা দুঃস্বপ্ন। বাংলাদেশের রাজনীতিতে থেকে বিএনপি নামের এই অপশক্তিকে বিতাড়িত না করতে পারলে কখনোই দেশে শান্তি ফিরে আসবে না- বলেন তিনি।


বিবার্তা/সোহেল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com