ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার তত্ত্বে আওয়ামী লীগ বিশ্বাস করে না : স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ২৩:৩৪
ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার তত্ত্বে আওয়ামী লীগ বিশ্বাস করে না : স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার তত্ত্বে আওয়ামী লীগ বিশ্বাস করে না। পেশীশক্তি-বন্দুকের নলের মাধ্যমে তারা ক্ষমতায় যেতে চায় না। আওয়ামী লীগ সবসময় চিন্তা করে জনগণই তার শক্তি।


তিনি বলেন,  সবার জন্য রাজনৈতিক অঙ্গন মুক্ত করে দেওয়া হয়েছে। যে যেমন পারছেন রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছেন। কিছুতেই বাধা দেওয়া হচ্ছে না।


শনিবার (৪ মার্চ) যশোরে পুলিশ সুপারের কার্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি আরও বলেন, আওয়ামী লীগ বিশ্বাস করে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আবার নতুন প্রধানমন্ত্রী, নতুন সংসদ নির্বাচিত হবে। ইলেকশন কমিশন সেই ব্যবস্থা করবে।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ১০ বছর পর আমাদের চরম দারিদ্র্য জাদুঘরে দেখে আসতে হবে। তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দূরদর্শিতার কারণে। সবাই একসাথে চললে অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না। কেউ বাইরে থেকে এসে ছবক দেবে তা হবে না, আমরা নিজেরা চলতে পারি।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের সব কয়টি থানার আধুনিক রূপান্তর হচ্ছে। ইতোমধ্যে ১০১টি থানার ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে এবং আরও ৫০টি থানার ভবন নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া যশোরের পুলিশ সুপারের কার্যালয়সহ ৯টি কার্যালয় নির্মাণ সম্পন্ন হয়েছে। সব ধরনের সুযোগ-সুবিধা এখানে থাকবে।


তিনি বলেন, এসডিজি অর্জন করতে হলে সাসটেইনেবল পিস দরকার। আর সে জন্য সাসটেইনেবল নিরাপত্তা দরকার।


যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com