রাজনীতি
কুষ্টিয়ায় হাসানুল হক ইনু
নিজের অপরাধের জন্য খালেদা জিয়া কারাগারে সাজা ভোগ করছেন
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৫৩
নিজের অপরাধের জন্য খালেদা জিয়া কারাগারে সাজা ভোগ করছেন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

'বেগম খালেদা জিয়ার সাথে সরকার কোনো অন্যায় করেনি। নিজের অপরাধের জন্য খালেদা জিয়া কারাগারে-সাজা ভোগ করছেন। এর সাথে রাজনীতি কিংবা নির্বাচনের কোন সর্ম্পক নেই। কাউকে নির্বাচন থেকে দূরে রাখতে নয়,  আদালত শুধু অপরাধেরই বিচার করে।' বলেছেন  জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।


'নির্বাচন থেকে দূরে রাখতে খালেদা জিয়াকে ফরমায়েশী সাজা দেওয়া হয়েছে' বিএনপি নেতাদের এমন অভিযোগের জবাবে জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি এ কথা বলেছেন।


আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা মাধ্যমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 


বিএনপিকে সন্ত্রাসী দল আখ্যা দিয়ে ইনু আরো বলেন, নির্বাচন, গণতন্ত্র এসবের আড়ালে তারা দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করে। 


তাদের নিয়ে সবসময়ই এমন শংকা থাকে। বিএনপি-জামায়াতের হাতে রক্তের দাগ, পিঠে দুর্নীতির ছাপ, পকেটে রাজাকার, জঙ্গী, খুনী, তাদের কাছ থেকে দেশবাসী কিছু আশা করতে পারে না। 


পরে তিনি বিদ্যালয়ে শিক্ষার্থী ও অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন। এসময় মিরপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার হারুন অর রশিদ, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহম্মদ আলী সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাকরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com