‘পেশিশক্তি দিয়ে ক্ষমতায় আসবেন, সেই দিন আর নেই’
প্রকাশ : ১৭ জুন ২০২২, ২৩:৫২
‘পেশিশক্তি দিয়ে ক্ষমতায় আসবেন, সেই দিন আর নেই’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপি নেতাকর্মীদের দাওয়াত দেয়া হবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আপনারা আসুন, উন্নয়নের কথা বলুন, দেশের কথা বলুন। দিবাস্বপ্ন বাদ দিন। পেশিশক্তি দিয়ে ক্ষমতায় আসবেন, সেদিন আর এ দেশে কখনো আসবে না।


শুক্রবার (১৭ জুন) রাজধানীর মগবাজার টিএন্ডটি মাঠে হাতিরঝিল থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।


তিনি বলেন, আপনারা তো জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন আগেই। আপনারা জনগণের পাশে এসে দাঁড়ান। আমাদের সহায়তা করুন। আমরা সবাইকে নিয়ে একসঙ্গে চলতে চাই। আপনারাও আসেন।’


তিনি আরো বলেন, ২০০৮ সালে শেখ হাসিনা বলেছিলেন, দেশকে বদলে দেবেন, এখন উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। তার দৃঢ় নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে। যতদিন শেখ হাসিনা বেঁচে থাকবেন ততোদিন বাংলাদেশ এগিয়ে যাবে, আলোকিত হবে। ২০৪০ সালের নতুন প্রজন্ম আরো এগিয়ে যাবে।


এ সময় বৃষ্টি উপেক্ষা করেও নেতাকর্মীরা সম্মেলনস্থলে উপস্থিত হওয়ায় সবাইকে ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন, কোনো মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজ নতুন কমিটিতে স্থান পাবে না। ভালো একটি কমিটি উপহার দেবে ঢাকা মহানগর উত্তরের সভাপতি এবং সাধারণ সম্পাদক, সেই প্রত্যাশা করি।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com