নাশকতার মামলায় প্রগতি ইন্স্যুরেন্সের চেয়ারম্যান গ্রেফতার
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ১৫:১৩
নাশকতার মামলায় প্রগতি ইন্স্যুরেন্সের চেয়ারম্যান গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রগতি ইনস্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ এম. আলতাফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাত পৌনে একটার দিকে গুলশানের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।


বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার পরিদর্শক (অপারেশনস) মো. আমিনুল ইসলাম বলেন, পুরোনো একটি নাশকতার মামলায় আলতাফ হোসেনকে গ্রেফতার দেখানো হয়েছে। ওই নাশকতার ঘটনায় তার সম্পৃক্ততা পাওয়া গেছে।


আমিনুল ইসলাম জানান, আজ রবিবার সকালে আলতাফ হোসেনকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়েছে।


উল্লেখ্য, সৈয়দ আলতাফ হোসেন প্রগতি ইনস্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান। গত ২৫ অক্টোবর ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সম্মানে তার গুলশানের সভবনে একটি নৈশভোজের আয়োজন করা হয়। এতে মার্কিন রাষ্ট্রদূতসহ আওয়ামী লীগের এক মন্ত্রী ও বিএনপির একাধিক নেতা অংশ নেন।


নৈশভোজে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও ব্যবসায়ী আব্দুল আউয়াল মিন্টু, দলটির নির্বাহী কমিটির সদস্য নাসের রহমান ও বিএনপির সাবেক সংসদ সদস্য জি এম সিরাজ।


এছাড়া সিঙ্গাপুর দূতাবাসের ইউসুফ এম আশরাফ, মার্কিন দূতাবাসের চিফ পলিটিক্যাল কাউন্সিলর শ্রেয়ান সি ফিজারল্ডসহ আরও অনেকে নৈশভোজে অংশ নেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com