প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রোনালদিনহো
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২৩, ২০:৪২
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন রোনালদিনহো
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন সংক্ষিপ্ত সফরে ঢাকায় আসা ব্রাজিলের বিশ্বকাপ জয়ী ফুটবলার রোনালদিনহো। সন্ধ্যায় তিনি গণভবনে গিয়ে শেখ হাসিনার সঙ্গে দেখা করেন। এসময় ব্রাজিলীয় ফুটবল যাদুকরের সঙ্গে ছিলেন স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত।


এসময় রোনালদিনহোকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী বলেন, আপনার আগমন বাংলাদেশের ফুটবলকে অনুপ্রাণিত করবে।


১৮ অক্টোবর, বুধবার সন্ধ্যায় রোনালদিনহো গণভবনে মাননীয় প্রধানমন্ত্রী সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করতে যান। এসময় রোনালদিনহো ক্রীড়া ক্ষেত্রে অসামান্য উন্নয়নের এবং নারীর ক্ষমতায়ন ও নারীদের ফুটবলে এগিয়ে আনার জন্য প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন রোনালদিনহো।


প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে রোনালদিহতো ফিরবেন হোটেলে। সেখানে তার ঢাকা সফর স্পন্সর করা প্রতিষ্ঠানের আয়োজনে মেজিক্যাল নাইট উইথ দ্য ফুটবল লিজেন্ড-এ অংশ নেবেন রোনালদিনহো। এই অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় পুরুষ ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া ও নারী দলের অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে কিছু মুহূর্ত কাটাবেন তিনি।


জানা গেছে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালও রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎ করতে আসবেন। এছাড়া স্পন্সর প্রতিষ্ঠান ব্রুভানার একটি নতুন ব্র্যান্ড উদ্বোধন করবেন। এরপর সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে মাঝরাতে ঢাকা ছাড়বেন রোনালদিনহো।


উল্লেখ্য, ঢাকায় সংক্ষিপ্ত সফরে এসেছেন ব্রাজিলের ফুটবল মহাতারকা রোনালদিনহো। সাড়ে ৮ ঘণ্টার সংক্ষিপ্ত সফর শুরু হয় বেলা সাড়ে ৩টায়। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষ করে ২০০২ বিশ্বকাপজয়ী দলের সদস্য রোনালদিনহো উঠেছেন হোটেল রেডিসনে। সেখান থেকে সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে যান তিনি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com