বৃষ্টি বাধা উপেক্ষা করে বাণিজ্যমেলার মাঠে জড়ো হচ্ছেন আওয়ামী লীগ নেতা-কর্মীরা
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৩৮
বৃষ্টি বাধা উপেক্ষা করে বাণিজ্যমেলার মাঠে জড়ো হচ্ছেন আওয়ামী লীগ নেতা-কর্মীরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বৃষ্টি বাধা উপেক্ষা করে রাজধানীর শেরেবাংলা নগরের পুরাতন বাণিজ্যমেলার মাঠে আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে অংশ নিতে খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হতে শুরু করেছেন।


শনিবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় পুরাতন বাণিজ্য মেলা মাঠে দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


বিকালে সুধী সমাবেশ শুরুর কথা থাকলেও ফার্মগেট, খামারবাড়ি, বিজয় স্মরণি ও আগারগাঁও ঘুরে দেখা গেছে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলের দিকে যাচ্ছেন আওয়ামী লীগকে ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।


বেলা একটার দিকে ফার্মগেট সহ আশপাশের এলাকায় শুরু হয় ঝিরিঝিরি বৃষ্টি। এসময় বৃষ্টি বাধা উপেক্ষা করে সমাবেশস্থলের দিকে নেতা-কর্মীদের জড়ো হতে দেখা গেছে।


শুক্রবার (১ সেপ্টেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সমাবেশে অংশ নিয়েছিলেন মৌলভীবাজার থেকে আসা ছাত্রলীগ নেতা সবুজ আহমদ। শনিবার (২ সেপ্টেম্বর) পুরাতন বাণিজ্য মেলার মাঠের সমাবেশেও অংশ নেয়ার জন্য এসেছেন তিনি। সবুজ আহমদ বিবার্তাকে বলেন, শুক্রবার ছাত্রলীগের স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশে অংশ নিয়েছি। আজ দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন করবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা দেশের উন্নয়নে প্রতিনিয়ত ইতিহাস তৈরি করছেন। আজ সেই ইতিহাসের স্বাক্ষী হতে সমাবেশে এসেছি।


শরিয়তপুরের জাজিরা উপজেলা থেকে সমাবেশে অংশ নিতে এসেছেন আওয়ামী লীগ কর্মী শাহজাহান মিয়া। খামারবাড়ি এলাকায় কথা হয় তার সাথে। তিনি বিবার্তাকে বলেন, সকাল ৮টায় রওয়ান দিয়ে বেলা সাড়ে ১১টায় ঢাকা এসে পৌঁছেছি। সমাবেশে জেলা থেকে ১৫০টি গাড়ি এসেছে।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com