বিএনপি শোকের মিছিল নামিয়ে আন্দোলনের বারোটা বাজিয়েছে : কাদের
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ২০:১৬
বিএনপি শোকের মিছিল নামিয়ে আন্দোলনের বারোটা বাজিয়েছে : কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কালো পতাকা নিয়ে বিএনপি শোকের মিছিল নামিয়ে আন্দোলনের বারোটা বাজিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


শুক্রবার (২৫ আগস্ট) বিকাল ৪টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের মিছিল মানে জনগণের ঢল। বিএনপি বলে গণ মিছিল যে মিছিলের জনগণ নেই সে মিছিল গণ মিছিল হয় কি করে?


তিনি বলেন, আগামী ১ তারিখে লক্ষ লক্ষ তরুণদের সমাবেশ করবে আওয়ামী লীগ। শোকের কালো পতাকা নয় বিজয়ের পতাকা হাতে লক্ষ তরুণদের মিছিল দেখাবে আওয়ামী লীগ।


কাদের বলেন, বিএনপি নেতাদের গলার জোর কমে গেছে মিছিলের শক্তি নেই, তাদের আন্দোলনের মরা গাঙ্গের ঢেউ আসে না। বিএনপির আন্দোলন গরুর হাটে ধ্বংস হয়েছে।


সমাবেশের নামে পিকনিক পার্টি করে বিএনপি। আন্দোলনের নামে নাটক বিএনপি নেতা কর্মীরাও আর চায় না- বলেন তিনি।


কাদের বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়া দিবা স্বপ্ন দেখছে। যেখানে এদেশের সত্তরভাগ মানুষ যাকে ভালোবাসে সে কেন ক্ষমতা থেকে বিদায় নিবে? যেখানে দেশের ৭০ ভাগ মানুষ শেখ হাসিনাকে চায় সেখানে তাঁকে নামানোর দিবা স্বপ্ন দেখছে বিএনপি। মানুষ যাকে ভালোবাসে তাকে বিএনপি ক্ষমতা থেকে বিদায় দিবে কি করে?


তিনি বলেন, এ দেশ মুক্তিযোদ্ধাদের দেশ, কোন অপশক্তিদের নয়, বিএনপির মত দুর্নীতিবাজদের হাতে বাংলাদেশের ক্ষমতা নিরাপদ বলে মনে করি না আমরা।


আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকে আগামী নির্বাচনে বিজয় সুনিশ্চিত করবে বলেও মন্তব্য করেন তিনি।


সমাবেশে অংশ নিয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন ও কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম প্রমুখ।


ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সমাবেশ সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com