যুদ্ধাপরাধী সাঈদীকে নিয়ে পোস্ট দেয়ায় ছাত্রলীগের ৩ নেতা বহিষ্কার
প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ০০:৪৪
যুদ্ধাপরাধী সাঈদীকে নিয়ে পোস্ট দেয়ায় ছাত্রলীগের ৩ নেতা বহিষ্কার
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় চট্টগ্রামের লোহাগাড়া ছাত্রলীগের ৩ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।


১৬ আগস্ট, বুধবার বিকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম আসিফুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়েছে।


বহিষ্কৃত তিন নেতা হলেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সহসভাপতি গাজী আমজাদ, সহসভাপতি মো. তাউসিফ ও উপ-দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম।


জানা যায়, সাঈদীর মৃত্যুর দিন উপজেলা ছাত্রলীগের সহসভাপতি গাজী আমজাদ হোসেন এক ফেসবুক পোস্টে লিখেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রাজনীতির বাইরে দলের বাইরে উনি আমার প্রিয় একজন ইসলামিক বক্তা। যার ওয়াজ শুনে বড় হয়েছি।


উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী গণমাধ্যমকে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া অসাম্প্রদায়িক চেতনা বহন করা একটি সংগঠন বাংলাদেশ ছাত্রলীগক। সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ওই তিনজনকে অব্যাহতি দেওয়া হয়েছে। এই সংগঠনে নীতি-আদর্শ ভুলে নৈতিক অবক্ষয় হওয়া কারও স্থান নেই। পাশাপাশি তাদেরকে স্থায়ী বহিষ্কারের জন্য দক্ষিণ জেলা ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com