‘জনগণের চাহিদা পূরণই শেখ হাসিনার উন্নয়নের প্রেরণার উৎস’
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৩, ১৯:১৫
‘জনগণের চাহিদা পূরণই শেখ হাসিনার উন্নয়নের প্রেরণার উৎস’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো পরিবারকে হারিয়েও ভেঙ্গে পড়েননি। তিনি জনগণের জন‌্য নিরন্তর উন্নয়ন করে যাচ্ছেন। নেত্রী প্রতিটি মানুষকে গৃহহীণমুক্ত করতে চান, জাতিকে শতভাগ শিক্ষিত করে গড়ে তুলতে চান। প্রতিটি ঘরে নিরবচ্ছিন্ন বিদ‌্যুৎ দিতে চান- জাতির এসব লক্ষ‌্য বাস্তবায়নে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। জনগণের জন‌্য উন্নয়ন করার মানসিক শক্তি তিনি পান তাঁর পিতার আদর্শ থেকে। জনগণের চাহিদা-পূরণই তাঁর উন্নয়নের প্রেরণার উৎস।


সোমবার (৩ এপ্রিল) সাঁথিয়ার ভুলবাড়িয়া ইউপি-মাধপুর বাজার রোডের পিএসসি গার্ডার ব্রিজ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


ডেপুটি স্পিকার বলেন, উত্তরাঞ্চলে এখন মঙ্গা নেই। একসময় এই এলাকার মানুষ খাবার পেত না। এই এলাকার মানুষের প্রত‌্যাশা ছিল যেন দু’বেলা ডাল-ভাত খেতে পারে। তখন এই এলাকায় শুধু খাবারের অভাব নয়- মানুষের জীবনের নিরাপত্তাও ছিল না। জঙ্গিরা মানুষকে পাশবিক নির্যাতন ও ধর্ষণ করে হত‌্যা করত।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ এখন খেতে পারছে, জীবনের নিরাপত্তা আছে এবং মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পারছে। শামসুল হক টুকু বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও জনগণের জন‌্য কাজ করার আকাঙ্খাই বাংলাদেশ আওয়ামী লীগকে সব সময় উজ্জীবিত রাখে। দলের নেতা কর্মীদের জনগণের প্রতি অনেক দায়-দায়িত্ব আছে। জনগণের বিপদে-আপদে পাশে দাঁড়ানোই আমাদের মহান নেতার শিক্ষা। আমরা রাজনীতি করি জনগণের জন‌্য।


অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। এছাড়া সকালে রামচন্দ্রপুর হাপানিয়া দাখিল মাদ্রাসার চার তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মো. শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা খোকনসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বিবার্তা/রোমেল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com