প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হলেন সনজিত চন্দ্র দাস
প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ১৮:৫৪
প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হলেন সনজিত চন্দ্র দাস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হিসেবে নিয়োগ পেয়েছেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি সনজিত চন্দ্র দাস।


২১ মার্চ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হিসেবে তাকে চুক্তিভিত্তিক নিয়োগ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।



জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহা. রফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, যোগদানের তারিখ থেকে সনজিত চন্দ্র দাসের চুক্তিভিত্তিক নিয়োগ কার্যকর হবে।


এতে আরো বলা হয়েছে, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে সনজিতকে গ্রেড-৯ এর বেতনের সর্বোচ্চ ধাপ অর্থাৎ ৫৩০৬০ টাকা নির্ধারিত বেতনে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা সন্তুষ্টি (যেটি আগে ঘটে) প্রধানমন্ত্রীর কার্যালয়ের অ্যাসাইনমেন্ট অফিসার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।


সনজিত চন্দ্র দাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে এবং বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেই সর্বদা ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত ছিলাম। আমাকে অ্যাসাইনমেন্ট অফিসার হিসেবে নিযুক্ত করায় প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করবো।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com