গাজীপুরে ঝুটের গুদামে অগ্নিকাণ্ড
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:০৮
গাজীপুরে ঝুটের গুদামে অগ্নিকাণ্ড
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের একটি ঝুটের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে জয়দেবপুর ও কাশিমপুর ফায়ার স্টেশনের ছয়টি ইউনিট যোগ দিয়েছে।


মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহানগরের দেউলিয়াবাড়ি এলাকার কারখানাটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গাজীপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক (ডিএডি) আব্দুল্লাহ্ আল আরেফীন এসব তথ্য নিশ্চিত করেছেন।


ফায়ার সার্ভিস উপ-পরিচালক আব্দুল্লাহ জানান, দেউলিয়াবাড়ি এলাকার একটি গুদামে সন্ধ্যায় আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন পাশের গুদামগুলোতে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের দুটি, কাশিমপুর ফায়ার সার্ভিসের একটি ও ডিবিএল ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। 


মঙ্গলবার সন্ধ্যায় কোনাবাড়ির দেউলিয়াবাড়ি এলাকায় এই গুদামে আগুন ধরে গাজীপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মো. আব্দুল্লাহ্ আল আরেফীন জানান।


আরেফীন জানান, সন্ধ্যা সাড়ে ৬টায় আগুন লাগে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের তিনটি, কাশিমপুর ফায়ার স্টেশনের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। হতাহতেরও কোনো খবরও পাওয়া যায়নি।


পানির সমস্যার কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লাগছে জানান তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com