প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে প্রস্তুত হাওরবাসী
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:৪১
প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে প্রস্তুত হাওরবাসী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি ২০২৩) কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী হাওর উপজেলা মিঠামইন সফরে যাবেন। তার এ ঐতিহাসিক সফরকে কেন্দ্র করে পুরো হাওর এলাকার মানুষের মাঝে বিরাজ করছে ব্যাপক উচ্ছ্বাস ও উদ্দীপনা।


মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ সফর উপলক্ষে অভ্যর্থনা জানাতে প্রস্তুত হাওরবাসী।


প্রধানমন্ত্রীর কিশোরগঞ্জ সফর উপলক্ষ্যে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরবচ্ছিন্নভাবে কাজ করছেন।


দিনব্যাপী সফরের শুরুতে প্রধানমন্ত্রী মঙ্গলবার সকাল ১০:০০ টায় বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হামিদ সেনানিবাসের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।


মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের আমন্ত্রণে কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইন সদরের কামালপুরে রাষ্ট্রপতির পৈতৃক বাড়িতে সপরিবারে তিনি আতিথ্য গ্রহণ করবেন। সেখানে প্রধানমন্ত্রীকে আপ্যায়ন করা হবে হাওরের বিভিন্ন প্রজাতির মাছের ২০টি রেসিপি ও অষ্টগ্রামের বিখ্যাত পনির দিয়ে।


এরপর বিকেল ৩:০০ টায় স্থানীয় হেলিপ্যাড মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন তিনি।


উল্লেখ্য, ১৯৯৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমবার মিঠামইন সফর করেন। তখন আবদুল হামিদ কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার ছিলেন। সুদীর্ঘ ২৫ বছর পর প্রধানমন্ত্রী মিঠামইন সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত কিশোরগঞ্জের হাওরবাসীরা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com