কিশোরগঞ্জের তাড়াইল বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:২১
কিশোরগঞ্জের তাড়াইল বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সদর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে তাড়াইল, করিমগঞ্জ, নান্দাইল ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট যোগ দেয়।


পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শনিবার ( ২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সদর বাজারের এনায়েত মার্কেটের একটি দোকান থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মূহুর্তেই এ আগুনের লেলিহান শিখা আশপাশের দোকানপাটে ছড়িয়ে পড়ে ভয়াবহ রূপ নেয়।


দীর্ঘ দেড়ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।


কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী ও তাড়াইল থানার ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে, ইলেকট্রনিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হলেও এখনও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় সম্ভব হয়নি বলেও জানিয়েছেন তারা।


তাড়াইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম আখন্দ জানান, এ অগ্নিকাণ্ডের ঘটনায় মালামালসহ ২৮টি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে এবং ১৫/১৬ টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।


কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ মোবারক আলী জানান, শনিবার রাত পৌনে ১০টার দিকে খবর পেয়ে কিশোরগঞ্জের একটি, তাড়াইলের দুটি, করিমগঞ্জের একটি ও নান্দাইল ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে পৌনে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।


তিনি জানান, আগুনে বাজারের ৩০টির মতো দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। দোকান মালিকদের সঙ্গে কথা বলে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে বলেও জানান তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com