ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতির কমিটি গঠন
প্রকাশ : ৩০ মার্চ ২০২১, ২৩:০৫
ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতির কমিটি গঠন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতির ৩৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ-২০২১-২০২২ গঠন করা হয়েছে।


মঙ্গলবার সাংবাদিক নেতা মোল্লা জালাল (ময়মনসিংহ)-কে সভাপতি ও রাইজিংবিডিডটকমের উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম (টাঙ্গাইল)-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এই কমিটি গঠন করা হয়।


এই কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি নির্বাচিত হলেন আশরাফ আলী (টাঙ্গাইল), মহসিন আব্বাস (কিশোরগঞ্জ) নুরুল হাসান খান (নেত্রকোনা), পল্লব মাহমুদ ( জামালপুর), রুশো হায়দার (শেরপুর), যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল খোকন (কিশোরগঞ্জ), মো. শাহজাদা ( জামালপুর), শওকত হোসেন খান লিথো (নেত্রকোনা), আখতার হোসেন (ময়মনসিংহ), তানজিল রিমন (শেরপুর), কোষাধক্ষ্য সরদার ফরিদ আহমদ, প্রচার সম্পাদক বাহরাম খান, দফতর সম্পাদক গোলাম কিবরিয়া। এছাড়া নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, মফিদা আকবর (ময়মনসিংহ), শাকিলা জেসমিন (কিশোরগঞ্জ), শাহনাজ পারভীন এলিচ (টাঙ্গাইল), বনশ্রী ডলি (নেত্রকোনা), খাতুনে জান্নাত কনা (জামালপুর) ও তাছলিমা হোসেন শিখা (শেরপুর)।


এর বাইরে জেলা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের পদাধিকার বলে কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে। তারা হলেন, আজিজুল হক (সভাপতি, কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম), হামিদ মোহাম্মদ জসীম (সাধারণ সম্পাদক, কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম), তালুকদার হারুণ (সভাপতি, টাঙ্গাইল সাংবাদিক ফোরাম), ফিরোজ মান্না (সাধারণ সম্পাদক,টাঙ্গাইল সাংবাদিক ফোরাম), উৎপল কুমার সরকার ( সভাপতি, ময়মনসিংহ সাংবাদিক ফোরাম), মোশাররফ হোসেন (সাধারণ সম্পাদক, ময়মনসিংহ সাংবাদিক ফোরাম), ফারুক তালুকদার (সভাপতি, নেত্রকোনা সাংবাদিক ফোরাম), মাসুদ করিম (সাধারণ সম্পাদক, নেত্রকোনা সাংবাদিক ফোরাম), আবু সাঈদ (সভাপতি, জামালপুর সাংবাদিক ফোরাম), উবায়দুল্লাহ বাদল ( সাধারণ সম্পাদক, জামালপুর সাংবাদিক ফোরাম), হকিকত জাহান হকি (আহ্বায়ক, শেরপুর সাংবাদিক ফোরাম) ও মামুন আব্দুল্লাহ (সদস‌্য সচিব, শেরপুর সাংবাদিক ফোরাম)।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com