শিশুদের জন্য বইবাড়ি
প্রকাশ : ১৫ মে ২০২৩, ০৯:৩১
শিশুদের জন্য বইবাড়ি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

‘শিশুদের জন্য সুন্দর বাংলাদেশ গড়তে চায় বইবাড়ি’ এই প্রত্যয় সামনে রেখে কাজ করছে বইবাড়ি। সারাদেশে শিশু-কিশোরদের মুদ্রিত বই জনপ্রিয় করার জন্য বই পাঠে আগ্রহী করতে শ্রাবণ প্রকাশনীর সামাজিক উদ্যোগ বইবাড়ি শ্রাবণ প্রকাশনীর আটটি বই দিয়ে ‘বইবন্ধু স্টুডেন্ট কার্ড’ উপহার দিচ্ছে।


স্কুল পড়ুয়া শিশু-কিশোরদের নামে এই ‘বইবন্ধু স্টুডেন্ট কার্ড’ ১৫০০ টাকায় দেয়া হবে আটটি মজার মজার বই। আটটি বইয়ের মধ্যে রয়েছে- তোমাদের জন্য অবৃত্তির শত ছড়া কবিতা, সংকলন ও সম্পাদনা রবিশঙ্কর মৈত্রী, মূল্য ৪০০ টাকা। সুকুমার রায় ছড়া সমগ্র, মূল্য ৩০০ টাকা। টুনটুনির বই, উপেন্দ্রকিশোর রায়চৌধুরী, মূল্য ৩০০ টাকা। চাঁদের পাহাড়, বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়, মূল্য ৩০০ টাকা। সোনার ছেলে খোকা, লুৎফর রহমান রিটন, মূল্য ৮৫ টাকা। গল্পচ্ছলে বিশ্ব পরিচয়, আতিকুল হোসাইন খান, মূল্য ২৫০ টাকা। শেখ মুজিবের বজ্রকণ্ঠ ডাক, বিমল গুহ, মূল্য ১০০ টাকা। কালোভূত ভালোভূত, রবীন আহসান, মূল্য ৩০০ টাকা। এই কার্ড ব্যবহার করে ছাত্র অবস্থায় সারা বছর দেশের ১০০ প্রতিষ্ঠিত প্রকাশনা সংস্থার বই কিনতে পারবে ৩৫ শতাংশ ছাড়ে।


সদস্য হওয়ার জন্য এক কপি ছবি, স্কুলের নামসহ শ্রেণির নাম উল্লেখ করে পাঠাতে হবে ফেসবুক পাতায় অথবা মেইল করতে পারবে [email protected] এ। বইবাড়ির বিকাশ এবং নগদ নাম্বারে ০১৭১৫৭৫১১১৭ (পার্সোনাল) ১৫০০ টাকা পাঠাতে হবে। সাথে বই পাঠানর জন্য অভিভাবকের নাম ঠিকানাও উল্লেখ করতে হবে। টাকা জমা হলে বইবাড়ি কর্তৃপক্ষ আটটি বই স্টুডেন্টের (সদস্য) বাড়িতে পৌঁছে দেবে।


বইবাড়ির ঠিকানা:
ঢাকা অফিস: রোজভিউ প্লাজা । ৫ তলা ৫০৭ নং রুম।
১৮৫ বীর উত্তম সি আর দত্ত সড়ক (হাতিরপুল বাজার) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৭১৫৭৫১১১৭


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com