ট্রেন্ডি দুটি হেয়ার স্টাইল মাত্র ৫ মিনিটে
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ১৩:০৯
ট্রেন্ডি দুটি হেয়ার স্টাইল মাত্র ৫ মিনিটে
লাইফস্টাইল ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ের অনুষ্ঠান হোক কিংবা ঘরোয়া কিংবা কোনো পার্টি সবাই চান চুলটি একটু ভিন্নভাবে বাঁধতে। আবার অনেকের শখ নিত্য নতুন স্টাইলে চুল বাঁধা। কিন্তু মাঝে মাঝে সময়ের অভাবের কারণে স্টাইল করে চুল বাঁধা সম্ভব হয়ে উঠে না। আবার কোন অনুষ্ঠানের আগে চুল বাঁধার জন্য পার্লারে যাওয়ার মত সময় হয় না। তাই অল্প সময়ে করতে পারেন এমন দুটি ভিন্ন হেয়ার স্টাইল জেনে নিন। যা ওয়েস্টার্ন, কিংবা সালোয়ার কামিজ উভয় পোশাকে দারুন মানিয়ে যাবে খুব সহজে।
যেভাবে করবেন
প্রথম হেয়ার স্টাইল
প্রথমে সামনের চুলগুলো কিছুটা পাফ করে পিছনে নিয়ে আসুন। এইবার সামনের চুলগুলো পিছনে এনে ক্লিপ দিয়ে আটকিয়ে দিন।
এবার ডানপাশ থেকে (কানের পাশ থেকে) কিছু চুল রোল করে নিয়ে পিছনে ক্লিপ দিয়ে লাগান। একইভাবে বামপাশ থেকে কিছু চুল রোল করে ক্লিপ দিয়ে লাগান।
একইভাবে এইরকম করে আরেকটি লাইন করুন। তারপর বাকি চুলগুলো দিয়ে বেনি তৈরি করে নিন।
বেনিটি হাতে পেঁচিয়ে ছোট একটি খোঁপা তৈরি করুন। এই খোঁপাটি ক্লিপ দিয়ে লাগিয়ে ফেলুন। এবার আয়নায় দেখুন কি দারুন একটি হেয়ার স্টাইল হয়ে গেছে।
দ্বিতীয় হেয়ার স্টাইল
প্রথমে সামনের চুলগুলো পাফ করে ক্লিপ দিয়ে লাগান। এরপর পিছনের চুলগুলো দুই ভাগ করে উপর থেকে কিছু চুল নিয়ে একটি পনিটেইল বাঁধুন। নিচের চুলগুলো দিয়ে আরেকটি পনিটেইল বাঁধুন।
এবার প্রথম পনিটেইল টুইস্ট করে খোঁপা বেঁধে ফেলুন। খোঁপাটির চারপাশে কাঁটা বা বেবিপিন দিয়ে লাগান। এরপর দ্বিতীয় পনিটেইল পেঁচিয়ে খোঁপা করে নিন।
খোঁপাটি ক্লিপ দিয়ে লাগিয়ে ফেলুন। ব্যস হয়ে গেল ভিন্ন স্টাইলের দুটি হেয়ার স্টাইল। এই হেয়ার স্টাইল করতে খুব বেশি সময়ের প্রয়োজন নেই।




বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com