গ্রাহকের দেয়া টিপ দ্বিগুণ করে রাইডারকে দেবে ফুডপান্ডা
প্রকাশ : ৩০ মার্চ ২০২৩, ১৮:৫৩
গ্রাহকের দেয়া টিপ দ্বিগুণ করে রাইডারকে দেবে ফুডপান্ডা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পবিত্র রমজান মাসজুড়ে রাইডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের লক্ষ্যে নতুন ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপান্ডা। এ ক্যাম্পেইনের আওতায় রমজানের প্রতি শুক্রবারে গ্রাহকের টিপ এর অর্থ দ্বিগুণ করে রাইডারকে দেবে প্রতিষ্ঠানটি।


সারাদেশের ফুডপান্ডা রাইডাররা এ ক্যাম্পেইনের জন্য আওতাভুক্ত হবেন। গ্রাহকের দেওয়া টিপ এর অর্থ দ্বিগুণ করে সাপ্তাহিক বিল পরিশোধের সময় তা যুক্ত করবে প্রতিষ্ঠানটি। শুধুমাত্র মোবাইল আর্থিক সেবা (এমএফএস) এবং ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডে পরিশোধ করা অনলাইন লেনদেনের ক্ষেত্রে টিপ দ্বিগুণ করার এ সুবিধা প্রযোজ্য হবে।
যানজট, প্রতিকূল আবহাওয়া এবং বিভিন্ন প্রতিবন্ধকতা উপেক্ষা করে মাত্র ৩০ মিনিটের মধ্যে দক্ষতার সাথে গ্রাহকের দোরগোড়ায় খাবার পৌঁছে দেন ফুডপ্যান্ডার ডেলিভারি পার্টনাররা। তাদের কঠোর শ্রম এবং উদ্যম এর প্রতি সহমর্মিতা প্রকাশের অংশ হিসেবে বিশেষ এ উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।


এ বিষয়ে ফুডপান্ডার অপারেশনস ডিরেক্টর আন্দালিব হাসান বলেন, খাবার ডেলিভারির ক্ষেত্রে গ্রাহকের স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করেন রাইডাররা। এ ক্যাম্পেইনের মাধ্যমে তাদের একাগ্রতাও উদ্যমের প্রতি সহমর্মিতা প্রকাশ করতে পেরে আমরা আনন্দিত। তাদের নিঃস্বার্থ পরিশ্রম আসলেই প্রশংসার দাবি রাখে। অন্যথায় গ্রাহকের পরিপূর্ণ সন্তুষ্টি নিশ্চিত করা কখনোই সম্ভব হতো না। আমাদের লক্ষ্য অর্জনের সহযোগী হিসেবে রাইডারদের নিরলস পরিশ্রমের জন্য তাদের প্রতি আমরা ধন্যবাদ জ্ঞাপন করছি।


বিবার্তা/মোবারক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com