ইডকলে একাধিক পদে চাকরির সুযোগ
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৩
ইডকলে একাধিক পদে চাকরির সুযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (ইডকল) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে তিন ক্যাটাগরির পদে পাঁচজন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।


১. পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট/ম্যানেজার, (টেকনিক্যাল)
পদসংখ্যা: ২
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ থাকতে হবে। সোলার এনার্জি প্রজেক্টসহ টেকনো মার্কেটিংয়ে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিট অ্যানালাইসিসের কাজ জানতে হবে।
বয়সসীমা: ৩৭ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে মাসিক বেতন ১,৩৯,৫৬৯ টাকা ও ম্যানেজার পদে মাসিক বেতন ১,১৬,৩০৮ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।


২. পদের নাম: ম্যানেজার (অ্যাগ্রিকালচার–মনিটরিং), আরই প্রজেক্ট
পদসংখ্যা: ২
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং বা অ্যাগ্রিকালচারাল সায়েন্সে স্নাতকোত্তর এবং অ্যাগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০/প্রথম শ্রেণি/প্রথম বিভাগ থাকতে হবে। অ্যাগ্রিকালচার ও ওয়াটার ম্যানেজমেন্টে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিট অ্যানালাইসিসের কাজ জানতে হবে।
বয়সসীমা: ৩৫ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,১৬,৩০৮ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।


৩. পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (মনিটরিং–রিনিউয়েবল এনার্জি প্রজেক্ট)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। সর্বনিম্ন সিজিপিএ ৩.০০ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিট অ্যানালাইসিসের কাজ জানতে হবে।
বয়সসীমা: ৩০ বছর
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬৩,৯৭০ টাকা। এ ছাড়া উৎসব বোনাস, এলএফএ, গ্র্যাচুইটিসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।


আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের ইডকলের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।


আবেদনের শেষ তারিখ: ২ মার্চ ২০২৩।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com