শিরোনাম
বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে ৭ পদে চাকরি
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৫:১৪
বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডে ৭ পদে চাকরি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের প্রধান কার্যালয় ও বিভাগীয় কার্যালয়ে সাত পদে জনবল নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।


পদসমূহ: সহকারী পরিচালক পদে চারজন, সহকারী কর্মকর্তা পদে একজন, সহকারী প্রোগ্রামার পদে ছয়জন, পরিবহন অফিসার পদে একজন, কম্পিউটার অপারেটর পদে আটজন, ক্যাশিয়ার পদে একজন এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১৩ জনকে এই নিয়োগ দেয়া হবে।


যোগ্যতা: পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী উচ্চ মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যন্ত শিক্ষগত যোগ্যতা থাকতে হবে। কয়েকটি পদের জন্য অভিজ্ঞতা চাওয়া হয়েছে। কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে মুক্তিযোদ্ধা কোটাধারী ও প্রতিবন্ধীদের জন্য এই নিয়ম শিথিল করা হয়েছে।


বয়স: প্রার্থীর বয়স ২০১৬ সালের ৩১ ডিসেম্বর অনুযায়ী সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটাধারী ও প্রতিবন্ধীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।


বেতন: নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে সরকারি বেতন ক্রম-২০১৫ অনুযায়ী নয় হাজার ৩০০ থেকে ৫৩ হাজার ৬০ টাকা পর্যন্ত।


আবেদন প্রক্রিয়া: আবেদন করার নির্ধারিত ফরম পূরণ করে আবেদন করতে হবে। আবেদন করার ফরম পাওয়া যাবে ‘www.bkkb.gov.bd’ ওয়েবসাইটে। আবেদনপত্রের সঙ্গে ‘মহাপরিচালক, বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড, ঢাকা’র অনুকূলে ৩০০ টাকার ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার সংযুক্ত করতে হবে।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com