নাজিব রাজাকের সন্তানদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১৭:৪১
নাজিব রাজাকের সন্তানদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাজিব রাজাকের সন্তান নুরিয়ানা নাজওয়া নাজিব, মোহাম্মদ নোরাশ্বমান নাচিক, মোহাম্মদ নিজার নাজিব ও পুতেরি নূরলিসা নাজিবের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে মালয়েশিয়ার দুর্নীতি বিরোধী কমিশন (এমএসিসি)।


নাজিব রাজাকের মেয়ে নুরিয়ানা নাজওয়া নাজিব একদিন আগে অভিযোগ করেন বলেন, তার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। এই অভিযোগের একদিন পরই নাজিব রাজাকের অন্য তিন সন্তানও একই অভিযোগ করেছেন।


উমনোপন্থী এনজিও পেমানতাউ মালয়েশিয়া বারু (নিউ মালয়েশিয়া মনিটর)-এর সভাপতি লোকমান নূর আদম বলেছেন, তাকে জানানো হয়েছে যে, মালয়েশিয়ার দুর্নীতি বিরোধী কমিশন (এমএসিসি) সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সন্তান নুরিয়ানা নাজওয়া নাজিব, মোহাম্মদ নোরাশ্বমান নাচিক, মোহাম্মদ নিজার নাজিব ও পুতেরি নূরলিসা নাজিবের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে। ১ (ছাতু) মালয়েশিয়ায় ডেভেলপমেন্ট বেরহাদ (১এমডিবি) দুর্নীতিতে নাজিব রাজাকের জড়িত থাকার তদন্ত চলছে।


গত ৬ জুন নাজিব রাজাকের ছেলে মোহাম্মদ নিজার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করার বিষয় নিয়ে তাঁর নিজস্ব ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। পোস্টটিতে তিনি বলেন, ব্যাংক অ্যাকাউন্ট জব্দ হওয়ায় বিভিন্ন জটিলতার মুখোমুখি হচ্ছে তাঁর পরিবার।


এ সময় তিনি আরো বলেন, আমার ও আমার ভাই-বোনদের অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। যার ফলে আমরা কোনো কিছুর বিল পর্যন্ত পরিশোধ করতে পারছি না।


উল্লেখ্য, গত ৪ জুলাই নাজিব রাজাককে দুর্নীতির দায়ে অভিযুক্ত করা হয়। এর পরের দিনই ৫ জুলাই তিনি এই পোস্ট দেন। একই দিনে নাজিব রাজাকের অন্য ছেলে মোহাম্মদ নুরাশ্বমানের অ্যাকাউন্টও জব্দ করা হয়। অন্যদিকে গত ৬ জুলাই নাজিবের মেয়ে পুতেরি নুরলিসার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়। তবে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে নাজিবের কোনো সহকারি বা আইনজীবীর মন্তব্য পাওয়া যায়নি।


বিবার্তা/আরিফ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com