বিশ্বকাপে সৌদি ফুটবল দল বহনকারী বিমানে আগুন
প্রকাশ : ১৯ জুন ২০১৮, ১১:১৯
বিশ্বকাপে সৌদি ফুটবল দল বহনকারী বিমানে আগুন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আকাশে আগুন ধরে যাওয়ায় জরুরি অবতরণ করেছে সৌদি আরবের ফুটবল দলকে বহন করা রাশিয়া এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ।


উরুগুয়ের সঙ্গে বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে সোমবার সৌদি ফুটবল দল রাশিয়ার শহর রস্তভ যাওয়ার পথে রাশিয়া এয়ারলাইন্সের ওই উড়োজাহাজে আগুন ধরে যায়। পরে জরুরি অবতরণ করিয়ে সৌদি ফুটবল দলের সকলকে নিরাপদে সরিয়ে নেয়া হয়।


এক বিবৃতিতে সৌদি ফুটবল ফেডারেশন জানিয়েছে, একটি ইঞ্জিনে সামান্য ত্রুটির পর সৌদি টিমের সবাই নিরাপদ আছে। তারা জানাচ্ছে, রোস্তভ-অন-ডন বিমানবন্দরে বিমানটি অবতরণ করেছে।


এদিকে টুইটারে প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, পাখার নিচে ইঞ্জিনে আগুন জ্বলছে। ওই বিমানটি ছিল রোশিয়া রাশিয়ান এয়ারলাইন্সের এয়ারবাস এ-৩১৯। এ ঘটনায় কেউ আহত না হলেও মারাত্মক ভয় পান বিমানের যাত্রীরা।


রোশিয়া এক বিবৃতিতে জানিয়েছে, ইঞ্জিনের ভেতর একটি পাখি ঢুকে যাওয়ায় এই যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। তবে রোস্তভ-অন-ডন বিমানবন্দরে যখন বিমানটি অবতরণ করে তখন এটির দুই ইঞ্জিনই কাজ করছিল।



বিমান সংস্থাটির একজন মুখপাত্র বলেছেন, সেন্ট পিটার্সবার্গ থেকে ছেড়ে আসা এফভি১০০৭ ফ্লাইটি রোস্তভ-অন-ডন বিমানবন্দরে অবতরণ করেছে। এয়ারবাস এ-৩১৯ এই বিমানটিতে যান্ত্রিক ত্রুটির জন্য একটি পাখি দায়ী।


তিনি বলেন, বিমানের যাত্রীরা নিরাপদে আছেন। বিমানটি ঠিকমতোই অবতরণ করেছে। রোস্তভ-অন-ডন বিমানবন্দরে এটি অবতরণের সময় কোনও সতর্ক সাইরেনও বাজানো হয়নি।


বিমানটি অবতরণের পর প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, খেলোয়াড়রা ১২ বছর পুরনো বিমানটি থেকে শান্তভাবে বেরিয়ে আসছেন।


দেখুন ভিডিওতে




বিবার্তা/শারমিন/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com