সাপের বিষ দিয়ে মাদক বানিয়ে পার্টি, ভারতীয় ইউটিউবার গ্রেফতার
প্রকাশ : ১৮ মার্চ ২০২৪, ১৬:২৩
সাপের বিষ দিয়ে মাদক বানিয়ে পার্টি, ভারতীয় ইউটিউবার গ্রেফতার
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাপের বিষ দিয়ে মাদক বানিয়ে পার্টি করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ভারতীয় ইউটিউবার এলভিস যাদবকে। সাপের বিষ ব্যবহার করে একজাতীয় মাদক বানান তিনি। এরপর বন্ধুদের নিয়ে এক পার্টির আয়োজন করে সেই মাদক সেবন করেন। এই যাদব আবার বিগ বস ওটিটির বিজয়ীও ছিলেন।


রবিবার (১৭ মার্চ) দিল্লির নয়ডা পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে হাজির করেছে।


এর আগে, গেল বছর ৩ নভেম্বর প্রাণী অধিকার আইনে যাদবসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়। সেসময় বাকি ৫ জন গ্রেফতার হলেও, তারা বর্তমানে জামিনে আছেন।


মূলত একটি প্রাণী অধিকার সংস্থার পক্ষ থেকে মামলা দায়েরের পর নড়েচড়ে বসে দিল্লি পুলিশ। মামলার পর সেসময় উদ্ধার করা হয় ৫টি কোবরাসহ মোট ৯টি সাপ এবং কিছু সাপের বিষ।


অভিযোগ রয়েছে, এলভিস যাদব ও তার বন্ধুরা বিভিন্ন স্থান থেকে সাপের বিষ সংগ্রহ করেন। সেই বিষ ব্যবহার করে বানান মাদক। গত বছর আয়োজিত এক পার্টিতে মাদক সেবন করেন তারা।


গত বছরের ৩ নভেম্বর তাঁদের পার্টিতে অভিযান চালায় পুলিশ। ওই সময় পাঁচজনকে আটক করা হয়। সেখানে ছিলেন চার সাপুড়ে। ঘটনাস্থল থেকে নয়টি সাপ ও বিষ উদ্ধার করা হয়। বিষ ছাড়াও ভিডিও বানাতে ওই সাপ ব্যবহার করেছিলেন যাদব।


এলভিস যাদব পেশায় একজন ইউটিবার হলেও, বিগবসের মাধ্যমে টেলিভিশন অঙ্গনেও পা রাখেন। বিগবস ওটিটি-২ এর বিজয়ী হিসেবেও তিনি অনেকের কাছে পরিচিত।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com