পাকিস্তানে নির্বাচন কমিশন কার্যালয়ে বোমা হামলা
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৮
পাকিস্তানে নির্বাচন কমিশন কার্যালয়ে বোমা হামলা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন জাতীয় নির্বাচন ঘিরে আরও সহিংস হয়ে উঠেছে পাকিস্তান। নির্বাচনের মাত্র ৫ দিন আগে করাচিতে নির্বাচন কমিশন কার্যালয়ে বোমান হামলার ঘটনা ঘটেছে।


পাকিস্তানি সংবাদমাধ্যম ডনের খবরে বলা হয়েছে, শুক্রবার (২ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে। তবে এতে হতাহতের খবর পাওয়া যায়নি।


পুলিশের উপ-মহাপরিদর্শক সৈয়দ আসাদ রাজা বলেছেন, কিছু সন্ত্রাসী অফিসের পার্কিং এলাকায় বিস্ফোরক দ্রব্য সম্বলিত একটি প্লাস্টিকের ব্যাগ রেখেছিল। পরে গাড়ি পরিষ্কারের দায়িত্বে থাকা একজন কর্মী এটি দেখতে পেয়ে আইনশৃঙ্খলাবাহিনীর কর্মকর্তাদের জানান।


পুলিশ বলছে, বোমাটির ওজন প্রায় ৪০০ গ্রাম এবং এটি একটি টাইম ডিভাইসের সাথে সংযুক্ত ছিল।


খবরে বলা হয়েছে, বিস্ফোরণের পর পুরো এলাকার নিরাপত্তা বাড়ানো হয়েছে। জনসাধারণকে অন্য পথে চলাচলের জন্য নির্দেশ দেয়া হয়েছে।


নির্বাচন ঘিরে এরই মধ্যে উত্তাপ শুরু হয়েছে দেশটিতে। বিভিন্ন শহরে সহিংসতার ঘটনাও ঘটছে। জাতীয় নির্বাচনের আগে নিরাপত্তা নিয়ে নানা চ্যালেঞ্জের মুখে রয়েছে দেশটির নির্বাচন কমিশন (ইসিপি)।


সহিংসতার মধ্যেই ৮ ফেব্রুয়ারি জাতীয় নির্বাচন আয়োজনে অটল পাকিস্তানের তত্ত্বাবধায়ক সরকার ও নির্বাচন কমিশন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দেশটির নির্বাচন কমিশনের (ইসিপি) ডাকা উচ্চ পর্যায়ের এক বৈঠকের পর পরিকল্পনা মতো তারিখেই নির্বাচন আয়োজন করা হবে বলে জানিয়েছেন দেশটির তত্ত্বাবধায়ক সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী গোহর এজাজ। তিনি বলেন, ‘ইসিপি ও তত্ত্বাবধায়ক সরকার আগামী বৃহস্পতিবারই (৮ ফেব্রুয়ারি নির্বাচন করবে।’


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com